• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ছেলেকে সোনার মুকুট উপহার দিবেন অপু

পাভেল রহমান

  ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৯:৪১

ঢাকাই সিনেমার আলোচিত তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন ২৭ সেপ্টেম্বর। জন্মদিনকে ঘিরে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করেছেন নায়িকা অপু বিশ্বাস। এদিন ছেলেকে সোনার মুকুট উপহার দিচ্ছেন তিনি।

অপু বিশ্বাস আরটিভি অনলাইনকে বলেন, কেউ কেউ বলছেন মুকুট তো মেয়েদেরকে উপহার দেওয়া হয়। আমি ভালোবেসে জয়ের জন্য সোনার মুকুট বানিয়েছি, সঙ্গে শেরওয়ানি উপহার দেবো। এছাড়া নানা রকম পরিকল্পনা সাজিয়েছি।

মঙ্গলবার বিকেলে আরটিভি অনলাইনের সঙ্গে কথা বলেন অপু বিশ্বাস। তিনি বলেন, জয়ের কিছু ছবি নিয়ে একটি তথ্যচিত্রের মতো তৈরি করছি। ছবিগুলো একসাথে করার চেষ্টা করছি। একমাত্র সন্তানের জন্মদিন নিয়ে খুবই এক্সাইটেড আমি। সবাই জয়ের জন্য শুভকামনা জানাবেন।

২৭ সেপ্টেম্বর গুলশানে একটি রেস্টুরেন্টে জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করেছেন অপু। এই অনুষ্ঠানে অনেককেই আমন্ত্রণ জানানো হয়েছে। তবে অনুষ্ঠানে শাকিব খান উপস্থিত থাকবেন কিনা সেটি নিশ্চিত করেননি অপু।

অপু বিশ্বাস বলেন, শাকিব খান তার ছেলের জন্য কি উপহার দেবেন, অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কিনা সেটা শাকিবকেই জিজ্ঞাস করুন।

শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। বিয়ে ও সন্তানের খবর গোপন থাকার পর গত ১০ এপ্রিল একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh