• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সেন্সর ছাড়পত্র পেলো ‘ঢাকা অ্যাটাক’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪৮

দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাবে আগামী ৬ অক্টোবর। এই প্রক্রিয়ায় আরো এক ধাপ এগিয়েছে ছবিটি। গতকাল সোমবার চলচ্চিত্র সেন্সরবোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে শুভ-মাহি অভিনীত এই ছবিটি।

‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রের সেন্সর ছাড়পত্র পাওয়ার বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন ছবিটির চিত্রনাট্যকার সানী সানোয়ার। ছবিটির মুক্তি নিয়ে প্রচারণায় ব্যস্ত রয়েছেন নির্মাতা দীপঙ্কর দীপন ও অভিনয়শিল্পী-কলাকুশলীরা।

সিনেমাটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি সানী সানোয়ার। যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড।

বাংলাদেশ ছাড়াও কানাডা, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, অষ্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরও কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

ছবিটিতে আরো অভিনয় করেছেন হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা এবং শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর এবং শিপন মিত্রকে।

ছবিটির ট্রেইলার এবং একটি গান এরই মধ্যে অনলাইনে প্রকাশ হয়ে প্রশংসিত হয়েছে। বিগ বাজেটের ছবিটি দর্শকদের ভিন্ন আমেজ দেবে বলে মনে করছেন অনেকেই।

পুলিশ সদস্যদের অনেক বিষয়ই সাধারণত এ দেশের সিনেমায় দেখানো হয় না। সেই জায়গা থেকে এটি পুলিশের সহযোগিতায় তৈরি হওয়াতে সুক্ষ বিষয়গুলোও দেখানো হবে বলে মনে করা হচ্ছে।

পিআর/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh