• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

যুক্তরাজ্যের সাত শহরে ‘ভয়ংকর সুন্দর’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১২:৫৮

যুক্তরাজ্যের বিভিন্ন শহরের সিনেমা হলগুলোতে শুরু হয়েছে বেঙ্গলি ফিল্ম ক্লাবের আয়োজনে বাংলা চলচ্চিত্র প্রদর্শন। চলতি মাসের শুরুতেই প্রদর্শিত হয় মোক্তাদির ইবনে ছালাম পরিচালিত বাউল শাহ আবদুল করিমের জীবন নির্ভর চলচ্চিত্র ‘রঙ্গের দুনিয়া’।

এবার দেশটির সাত শহরে প্রদর্শিত হচ্ছে অনিমেষ আইচ পরিচালিত চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’।

বেঙ্গলি ফিল্ম ক্লাবের পরিচালক স্বাধীন খসরু বলেন, প্রবাসী বাংলাদেশিদের জন্য দেশের চলচ্চিত্র বিদেশের প্রেক্ষাগৃহে বসেই দেখার আয়োজন করছি। প্রবাসীরাও সাড়া দিচ্ছেন। ‘রঙ্গের দুনিয়া’ চলচ্চিত্রের পর এবার অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রটি প্রদর্শন করছি আমরা। আশা করছি দর্শক উপস্থিতির মধ্য দিয়ে সফল প্রদর্শন অনুষ্ঠিত হবে।

পরমব্রত ও ভাবনা অভিনীত চলচ্চিত্রটি চলতি বছরের ৪ আগস্ট বাংলাদেশে মুক্তি পায়। যুক্তরাজ্য ছাড়াও চলচ্চিত্রটি অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরেও প্রদর্শিত হতে যাচ্ছে বলে জানিয়েছেন ভাবনা।

তিনি বলেন, আমি বিদেশে যাই তখন প্রবাসীদের দেশপ্রেমটা অনুভব করি। দেশের চেয়ে দেশের বাইরে থাকলেই দেশপ্রেমটা বেশি অনুভব করা যায়। আমাদের প্রবাসীরাও দেশকে তেমনই ভালোবাসেন। আমার বিশ্বাস তারা দেশের ছবি ‘ভয়ংকর সুন্দর’ সুন্দর দেখতে হলে যাবেন। তারা উপভোগ করলেই আমরা স্বার্থক।

লন্ডনের বলিয়ান সিনেমায় আজ ২৪ সেপ্টেম্বর ও আগামীকাল ২৫ সেপ্টেম্বর থেকে রসডেল, লেইস্টার, কার্ডিফ, ম্যানচেষ্টার, লুটন ও ব্রিস্টল শহরে চলচ্চিত্রটি প্রদর্শিত হতে যাচ্ছে।

আয়োজক স্বাধীন খসরু জানান, বেঙ্গলি ফিল্ম ক্লাব ইউকের ওয়েবসাইট (https://www.bengalifilmclub.uk/) অথবা সরাসরি হল কাউন্টার থেকে টিকেট সংগ্রহ করা যাবে। চলচ্চিত্রটি প্রদর্শিত হবে আগামী সপ্তাহেও।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh