• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সুমনার 'মায়াবী রাতে'র ফিউশন

আরটিভি অনলাইন বিনোদন রিপোর্ট

  ১০ সেপ্টেম্বর ২০১৬, ১২:২০

জিঙ্গেল কুইন খ্যাত সুমনা হক প্রথম অ্যালবাম 'মায়াবী রাতে'র সূচনা সঙ্গীত ব্যাপক জনপ্রিয়তা পায়। ১৮ বছর আগের গান নতুনভাবে গাইলেন তিনি।

এ ব্যাপারে সুমনা হক আরটিভি অনলাইনকে বললেন, 'অনেক বাদ্যযন্ত্রের সঙ্গে ফিউশন করলাম। নতুন আঙ্গিকে করা গান শ্রোতাদের ভালো লাগলে সার্থক হব।'

তিনি আরো বললেন, দু'হাজারের কাছাকাছি বিজ্ঞাপনে কণ্ঠ দিয়েছি। শ্রোতারা তো জিঙ্গেল শুনেছেন দেখতে পাননি। অ্যালবামে কাজ বেশি করলে হয়তো আরো বেশি তাদের কাছাকাছি পৌঁছানো যেত। তারা এখনো মনে রেখেছেন ভাবতে ভালো লাগে।'

আসছে ঈদুল আযহার জন্য তৈরি হচ্ছে কোক স্টুডিও'র আদলে 'পাওয়ার লাউঞ্জ'-এ তার গানটি দর্শক দেখতে পাবেন। চ্যানেল নাইনে ৬ দিনব্যাপি আয়োজনে প্রতিদিন রাত ৯টা ১৫মিনিটে প্রচার হবে। এতে আরো গান গেয়েছেন তাহসান, মিলা, ন্যান্সি, বারী সিদ্দিকী, শফি মন্ডল, তপু, দিনাত জাহান মুন্নি, শূন্য, বেলাল খান।

সুমনা হকের প্রথম অ্যালবাম ১৯৮৮ সালে 'মায়াবী রাতে' সারগামের ব্যানারে প্রকাশ হয়। এরপর ২০০০ সালে সাউন্ডটেক থেকে 'মাঝে কিছু বছর গেল', ২০০৮ সালে বেঙ্গল মিউজিকের ব্যানারে রবীন্দ্র সঙ্গীতের অ্যালবাম 'তুমি রবে নিরবে' এবং ২০১৫ সালে 'কিছু স্মৃতি কিছু বেদনা' প্রকাশ হয়।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh