• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এবারও আরটিভি’র ঈদ অনুষ্ঠান দর্শকপ্রিয়তায় শীর্ষে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪২

এবারও আরটিভি’র ঈদ অনুষ্ঠান দর্শপ্রিয়তায় শীর্ষে রয়েছে। ঈদে প্রচারিত নাটক, সঙ্গীত, সেলিব্রেটি আলাপচারিতাসহ বিভিন্ন অনুষ্ঠান বেশি আগ্রহ নিয়ে দেখেছেন দর্শকরা। বরাবরের মতো এবারও আরটিভি’র অনুষ্ঠান দেখে আনন্দ পেয়েছেন তারা।

তবে এবারের ঈদুল আজহার সময় বাংলাদেশ-অস্ট্রেলিয়া ক্রিকেট সিরিজ থাকায় বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভি’র প্রতি বাড়তি আগ্রহ ছিল ক্রিকেটপ্রেমিদের। তাই এসময়টায় দর্শক জরিপে (টেলিভিশন রেটিং পয়েন্ট বা টিআরপি) এ চ্যানেলটি এগিয়েছিল।

তবে সামগ্রিক ঈদ অনুষ্ঠান জনপ্রিয়তায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিই প্রথম। এরপর রয়েছে এটিএন বাংলা ও বাংলা বাংলাভিশন।

ঈদুল আজহায় সপ্তাহব্যাপী দেশের প্রায় ২৫টির বেশি চ্যানেল ঈদ অনুষ্ঠানের আয়োজন করে। গেলো ঈদুল ফিতরেও শীর্ষস্থান ধরে রেখে ছিল আরটিভি।

আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব বলেন, টানা দুই ঈদের অনুষ্ঠানে আমরা টিআরপিতে প্রথম। এ সাফল্যের মূল কারণ আরটিভির প্রতিটি অনুষ্ঠান গভীর পর্যবেক্ষণ ও দর্শকের চাহিদার কথা বিবেচনা করে প্রচার করা হয়েছে।

অনুষ্ঠানের মান নিয়ে কোনো আপস ছিলো না। চেষ্টা করেছি দর্শকের চাহিদা পূরণ করতে।

তিনি বলেন, দুই ঈদেই আরটিভির অনুষ্ঠান, বিশেষ করে নাটক দর্শকপ্রিয়তা পেয়েছে। এ বছর টানা দীর্ঘসময় আমরা টিআরপিতে প্রথম ছিলাম। আশা করি সামনে এ মান ধরে রাখতে পারবো। এ জন্য সবার আগে ধন্যবাদ জানাই প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানকে।

সৈয়দ আশিক রহমান বলেন, প্রতিবারের মতোই আরটিভি দর্শক জরিপে শীর্ষস্থান ধরে রেখেছে। দর্শকদের ভালবাসা ও আন্তরিকতায় আমরা কৃতজ্ঞ। আশা করি আগামী দিনেও দর্শকরা আরটিভির সঙ্গে থাকবেন।

নাটক, ম্যাগাজিন, অনুষ্ঠান, চলচ্চিত্র এবং সংবাদের মধ্যে টিআরপিতে সেরা ২৫টির মধ্যে আরটিভির ৬টি অনুষ্ঠান জায়গা করে নিয়েছে। এগুলো হলো নাটক বডিগার্ড হুসেন, ছেলেটি অবন্তিকে ভালবাসে, মহিনের অনেক স্বাদের ঘড়ি, দাম্পত্য ও মহাব্বত ব্যাপারি।

এছাড়া সেরা ১০ নাটকের তালিকায় জায়গা করে নিয়েছে আরটিভির ৪ নাটক। এর মধ্যে 'মাখন মিয়ার উদার বউটা' তালিকার শীর্ষে অবস্থান নিয়েছে।

এছাড়া সেরা ১০ ধারাবাহিক, চলচ্চিত্র ও টেলিফিল্ম ক্যাটাগরিতেও আলাদাভাবে স্থান করে নিয়েছে আরটিভিতে প্রচারিত অনুষ্ঠানগুলো।

এমআরবি বাংলাদেশ এ জরিপ পরিচালনা করে।

এসজে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
আরটিভিতে আজ যা দেখবেন
X
Fresh