• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বালকের সঙ্গে যুবতীর বিয়ে, হিন্দি সিরিয়াল বন্ধের দাবি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ আগস্ট ২০১৭, ১১:২৮

আজগুবি গল্প নিয়েই নির্মিত হচ্ছে বেশির ভাগ ভারতীয় সিরিয়াল। গল্প নির্বাচন এমন এক জায়গাতে পৌঁছে গেছে বাস্তবতার সঙ্গে যার কোনো মিল নেই। ভারতীয় টিভি সিরিয়ালের অবস্থা যেন গল্পে গরু গাছে ওঠার মতো।

‘পেহরেদার পিয়া কি’ নামে হিন্দি সিরিয়ালে তেমনি উদ্ভট কাহিনি দেখানো হচ্ছে। ১০ বছরের এক বালকের সঙ্গে প্রাপ্ত বয়স্ক কনের বিয়ে। বাস্তবে এরকম ঘটনা দেখা না গেলেও, ওই হিন্দি সিরিয়ালে ঠিক এমন গল্পেই এগিয়ে যাচ্ছে।

সিরিয়ালটিতে নাবালকের সঙ্গে যুবতীর বিয়ে দেখানো হয়েছে। সেখানে ফুলশয্যাও হয়েছে তাদের। এবার নাকি লন্ডনে মধুচন্দ্রিমা করবেন তারা। আর এতেই ক্ষোভে ফেটে পড়েছেন দর্শকরা। প্রতিবাদ জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরাও।

এর প্রতিবাদ জানিয়ে ৫০ হাজার সই জমা পড়েছে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী স্মৃতি ইরানির কাছে। পুরো বিষয়টি খতিয়ে দেখার জন্য কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ব্রডকাস্টিং কন্টেন্ট কমপ্লেন্টস কাউন্সিলকে (BCC) নির্দেশ দিয়েছেন। যদি সিরিয়ালটি সত্যিই দেখার অযোগ্য হয় তাহলে বন্ধের নির্দেশও দেয়া হতে পারে। খবর ২৪ ঘণ্টা।

এদিকে সিরিয়ালে প্রধান ভূমিকায় অভিনয় করা তেজস্বী প্রকাশের দাবি, দর্শকরা সিরিয়ালের পুরো গল্প না জেনে অকারণেই প্রতিবাদ জানাচ্ছেন। তেজস্বীর সঙ্গে অভিনয় করছেন শিশু শিল্পী আফান খান। আফানই সিরিয়ালে তেজস্বীর নাবালক স্বামী।

দর্শক কিংবা তেজস্বী যাই দাবি করুন না কেন আলোচিত ও সমালোচিত সিরিয়ালের ভাগ্য এখন তথ্য ও সম্প্রচারমন্ত্রীর হাতেই।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh