• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রতিবাদী নারী অরিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ আগস্ট ২০১৭, ১১:২৮

লাক্স তারকা অরিন একের পর এক নতুন চলচ্চিত্রে কাজ করে চলেছেন। সম্প্রতি শাহীন সুমন পরিচালিত ‘মাতাল’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এরই মধ্যে এফডিসিতে ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। ছবিতে ‘দেশা দ্য লিডার’ খ্যাত নায়ক শিপনের সঙ্গে জুটি বেঁধেছেন।

এবার আরো একটি ছবির কাজ শুরু করলেন অরিন। ছবির নাম ‘কোহিনুর’। পরিচালনা করেছেন মোহাম্মাদ আসলাম। তার বিপরীতে রয়েছেন সাইফ খান ও অভি।

এ ব্যাপারে আরটিভি অনলাইনকে অরিন বললেন, ছবিতে আমার চরিত্রের নাম ‘জান’। একজন নারী যে সমাজে নানা প্রতিকূলতার মধ্যে দিয়ে এগিয়ে যায় তা নিয়ে ছবির গল্প। ভালো কাজ করতে গিয়ে গোয়েন্দা দলের বাধার মুখে পড়ে। আর এই বাধা পেয়ে সে আরো বেশি ক্ষিপ্ত হয়ে অপরাধ করতে থাকে। এক কথায় ভিন্নধর্মী গল্প। কাজটি করতে পেরে ভালো লাগছে। শুক্রবার থেকে উত্তরার একটি শুটিং বাড়িতে এ ছবির কাজে অংশ নিচ্ছি। আশা করছি দর্শকদের নতুন কিছু উপহার দিতে পারব।

‘কোহিনুর’ ছবিতে আরো অভিনয় করেছেন রেহানা জলি, সাদেক বাচ্চু, রেবেকা, ডিজে সোহেল, শিবা সানু, ফকিরাসহ অনেকে। আসছে জানুয়ারিতে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে জানিয়েছেন পরিচালক।

ঢাকাই ছবিতে অরিনের অভিষেক গুণী নির্মাতা কাজী হায়াতের ‘ছিন্নমূল’ ছবির মাধ্যমে। বিপরীতে ছিলেন কাজী মারুফ। ওই ছবিতে পতিতা চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হন তিনি। নির্মাতারা নতুন করে ভাবতে শুরু করেন তাকে নিয়ে। সেই ধারাবাহিকতায় অরিনের হাতে এখন হাফ ডজন ছবির কাজ রয়েছে। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘বিধ্বস্ত’ ও ‘ফিফটি ফিফটি লাভ’।

এইচএম/সি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোয়েল মল্লিকের নতুন চমক
X
Fresh