• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মি: পাষাণ'র গবেষক তিশা!

অনলাইন ডেস্ক
  ০৩ সেপ্টেম্বর ২০১৬, ১৭:৫৩

আরটিভি'তে হিমেল আশরাফ পরিচালিত 'মিস্টার পাষাণ' সিরিজের নাটকগুলো ঈদের আনন্দকে এতোদিন বাড়িয়ে দিয়েছে। এরই মধ্যে ঢাকা, গাজীপুর ও আশুলিয়ায় 'মি: পাষাণ আর আসবেন না' শুটিং হয়েছে। প্রধান ভূমিকায় অভিনয় করেছেন নির্মাতা ও অভিনেতা সালাউদ্দিন লাভলু। এতে তার সঙ্গে আছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী তানজিন তিশা।

আগের পর্বগুলোতে মি: পাষাণ' অর্থাৎ সালাউদ্দিন লাভলু কখনো প্রেমিক কিংবা নেতা হয়েছেন। নতুন পর্বে তাকে কুখ্যাত নেতার রূপে দেখা যাবে।

গল্পে দেখা যাবে, সালাউদ্দিন লাভলুর খারাপ গুণের পাশাপাশি অনেক ভালো গুণ আছে। তানজিল তিশা মি: পাষাণের এই ভালো দিক নিয়ে গবেষণা করেছেন। তিনি মি: পাষাণের উপরে বায়োগ্রাফি তৈরি করতে চান। সেই উদ্দেশ্য ফটোগ্রাফার হিসেবে সালাউদ্দিন লাভলুর সম্পর্কে সব ধরণের তথ্য সংগ্রহ করতে থাকেন। শেষ দিকে জানা যাবে অন্য উদ্দেশ্য নিয়ে তিশা এই তথ্য সংগ্রহ করেছেন। কি সেই উদ্দেশ্য তা জানার জন্য দেখতে হবে নাটকটি।

নাটকটির পরিচালক হিমেল আশরাফ 'মি: পাষাণ আর আসবেন না' পর্বটি তৈরির আগেই ঘোষণা দিয়েছেন এই সিরিজের নাটক আর করবেন না।

এ ব্যাপারে হিমেল আরটিভি অনলাইনকে বললেন, 'নিখোঁজ নাট্যকার ফারুক হোসেন ভাইয়ের সৃষ্টি মি: পাষাণ চরিত্র দর্শক দারুণভাবে গ্রহণ করেন। কিন্তু দু'টো পর্ব করার পর লেখক নিরুদ্দেশ হবার কারণে পরবর্তীতে নতুন পর্ব তৈরি করতে পারিনি। পরে চ্যানেলের কাছে দায়বদ্ধতা থেকে দু'টো পর্ব তৈরি করেছিলাম। কিন্তু একজনের কনসেপ্ট অন্যজনকে দিয়ে ঠিকভাবে লেখানো কঠিন। তাই আসছে ঈদেই সিরিজ শেষ করছি।'

নতুন পর্বটি লিখেছেন মেজবাহউদ্দিন সুমন। ঈদুল আজহায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে এটি প্রচার হবে ।

বামদিক থেকে ছবিতে পরিচালক হিমেল, সালাউদ্দিন লাভলু ও তানজিন তিশা

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh