• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ঈদে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'টিকেট'

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুন ২০১৭, ১৫:২৯

ঈদের সময় 'টিকেট' যেন সোনার হরিণ। একটি টিকেটের জন্য একজন মানুষ কতটা অসহায় হতে পারে তা দেখার জন্য চোখ রাখতে বলেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'টিকেট'-এ নবীন নির্মাতা নাজিম বিন শাওন।

এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন সাগর আহমেদ। এর আগে 'শেষ চুম্বন' নামে একটি ছবিতে এবং অভিনেত্রী টয়ার সঙ্গে 'রুপ' স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হন এ অভিনেতা।

এবার নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার বিষয়ে সাগর আহমেদ বলেন, 'রুপ' ও 'হৃদয়ের আয়না' নামে দুটি স্বল্পদৈর্ঘ্যে কাজ করেছি। তবে 'টিকেট'র কাহিনিটা আমার কাছে দারুণ লেগেছে। আমার বিপরীতে কাজ করেছেন জাফিয়া হক। ঈদে এ স্বল্পদৈর্ঘ্যটি দর্শক পছন্দ করবেন আশা করি।

পরিচালক নাজিম বিন শাওন বলেন, এটি শুধু একটি স্বল্পদৈর্ঘ্য বললে ভুল হবে, আমাদের ঢাকা শহরের গল্প। একটি নিম্ন মধ্যবিত্ত মানুষের গল্প, এ মানুষগুলো যে সমাজ পরিবেশ পরিস্থিতির কাছে কতটা অসহায় সেটি দেখানোর চেষ্টা করেছি। এটি একটি মৌলিক গল্প। এম এম প্রোডাকশনের প্রযোজক কামরুজ্জামান মিলু ভাই অনেক সাহায্য করেছেন। এর আগেও কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের পরিচালনা করেছি। তবে এই কাহিনি আমার নিজের লেখা। যারা কাজ করেছেন প্রত্যেকে তার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করেছেন।

এম এম ইন্টারটেইনমেন্টের ব্যানারে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে আরো অভিনয় করেছেন ইমরান হোসেন এবং রবি। ঢাকার সদরঘাট, কমলাপুর স্টেশন এবং মোহাম্মদপুরে এর দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে। এরই মধ্যে প্রকাশ হয়েছে ফাস্ট লুক। ঈদের আগে দর্শকরা এটি এম এম ইন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেল থেকে স্বল্পদৈর্ঘ্য প্রকাশ হবে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh