• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সেরা ৬ ক্যাম্পাস স্টার কক্সবাজারে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জুন ২০১৭, ১৫:৫৯

আরটিভি ডাবর ভ্যাটিকা ক্যাম্পাস স্টার এ সেরা ৬ বাছাই হয়েছে। তারা হলেন সাবরিনা নওরীন, সাকিনা ইসলাম ঈষিকা, দৃষ্টি চাকমা, মাহ্বুবা মৌ, শ্রাবন্তী অধিকারী, আসমাউল হুসনা তাওলী।

এ সেরা ৬ জনকে নিয়ে কক্সবাজার অবস্থান করছেন। সেখানে র‌্যাম্প, নাচ, গান সহ নানা কিউ এ বাছাই পর্ব চলছে। কক্সবাজারের সেরা ৬ পর্ব ক্যাম্পাস স্টারে দেখানো হবে।

ডাবর বাংলাদেশ এবং স্যাটেলাইট চ্যানেল আরটিভি-র উদ্যোগে দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ে অনুষ্টিত হয়েছে এ সিলেশন রাউন্ড। ১৫টি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্রীরা শুধুমাত্র এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। একই সঙ্গে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা ৩ জনকে নির্বাচিত করা হবে।

বিজয়ী নারী 'আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার' হিসেবে পাবেন নগদ ১ লক্ষ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ। ১ম ও ২য় রানারআপ যথাক্রমে আরটিভি-র সংবাদ পাঠিকা এবং একটিএফএম রেডিও স্টেশনে আরজে হিসেবে কাজ করতে পারবেন। এ প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করবেন সঙ্গীতশিল্পী কণা, অভিনেতা সজল এবং অভিনেত্রী নিপুণ।

সাফা কবিরের উপস্থাপনায় ও সোহেল রানা বিদ্যুতের প্রযোজনায় অনুষ্ঠানটি প্রচার হবে ৯ ও ১০ জুন শুক্র ও শনিবার, আরটিভিতে রাত ৭ টা ৩৫ মিনিটে।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh