• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আনজাম মাসুদের পরিবর্তনে মিনার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২০ মে ২০১৭, ০৮:৪২

এ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মিনার রহমান বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে নিয়মিত গান পরিবেশন করলেও কখনোই বিটিভির কোনো অনুষ্ঠানে গান করেননি। প্রথমবারের মতো তিনি বিটিভির জনপ্রিয় অনুষ্ঠান 'পরিবর্তন'-এ গান গাইলেন। নিজের লেখা ও সুর করা শ্রোতাপ্রিয় ঝুম শিরোনামে গানটি তিনি পরিবেশন করেছেন। গানটি এরই মধ্যে ইউটিউবে ১ কোটি ভিউ ছাড়িয়েছে।

জনপ্রিয় নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার সোহাগ সঙ্গে জুটি হয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী নৃত্যশিল্পী সোহানা সাবা। তাদের সঙ্গে রয়েছে নৃত্যভুমির একঝাক নৃত্যশিল্পী।

এ মাসের ১৪ তারিখে বিশ্বব্যাপি পালিত হয়েছে মা দিবস। সকল মায়ের প্রতি শ্রদ্ধা, কৃতজ্ঞতা ও ভালোবাসা জানিয়ে জনপ্রিয় নাট্যকার পরিচালক, গীতিকবি আহমেদ ইউসুফ সাবেরের লেখা বাসুদেব ঘোষ'র সুর ও সঙ্গীতে মাকে নিয়ে একটি গান গেয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী কণা।

এছাড়াও মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত তিনজন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে ১২ বিষয়টিকে প্রাধান্য দিয়ে করা বিভিন্ন প্রশ্নোত্তরের মাধ্যমে।
হজম আলী, শালা-দুলাভাই, মামা ভাগ্নে, মদন ভোলা, পরিবর্তন পাঠশালা, মুদ্রাদোষ-খাচকাটা খাচকাটা’ প্রেমিক-প্রেমিকা ইত্যাদি নিয়মিত পর্বের পাশাপাশি বিশ্বব্যাপি জলবায়ুর অস্বাভাবিক আচরণ, ঘুষ, দুর্নীতি, ইফতারের বাড়াবাড়ি, অসাধু ব্যবসা, রমজানে ভোজন বিলাস, বৃদ্ধাশ্রম, বিদেশী সংস্কৃতির চর্চাসহ সমাজের নানা অসংগতি ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত ব্যাঙাত্বক ও হাস্যরসাত্মক বিভিন্ন নাট্যাংশে অভিনয় করেছেন-দিলু খান, মামুনুল হক, আফরোজা হাসান, শিরীন বকুল, কাদরী, শাহীন খান, লিটন খন্দকার, আশরাফ কবির, মাসুদ রানা মিঠু, তমাল মাহবুব, হায়দার আলী, আজাদ, মনা সিদ্দিক হৃদয়, উত্তম, ফারুক মল্লিক, সৈয়দ আল মামুন, নয়ন, শিউলী শিলা, শ্যামলী, টুটুল চৌধুরী,বিনয় ভদ্র, মতিউর রহমান, জাহাঙ্গীর, আল আমিন, সুমন, শিশু শিল্পী শিল্পসহ নিয়মিত শিল্পীবৃন্দ।

সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ। বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত জনপ্রিয় বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান 'পরিবর্তন' ১২তম পর্ব প্রচার হবে আজ (২০ মে শনিবার) রাত ১০টার ইংরেজি সংবাদের পর।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh