• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

'জাহিদ ভাইয়ের ভীষণ ভক্ত আমি'

মুরাদ, সিয়াম

  ১৭ এপ্রিল ২০১৭, ১৬:৪৩

ছোট থেকেই জাহিদ হাসান ভাইয়ের ভীষণ ভক্ত আমি। মৌ আপু ও তার অভিনয় সবসময় ভালো লাগে। কখনো ভাবিনি একসঙ্গে অভিনয় করবো। প্রথমবারের মতো তার সঙ্গে কাজ করলাম। অভিনেতা তো বটেই, উনি দারুণ একজন মানুষ। এভাবেই নিজের অনুভূতি জানালেন মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা।

'ভাইয়ের চরিত্র ফুলের মতো পবিত্র' নাটকের মাধ্যমে পিয়া প্রথমবারের মতো তুমুল জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসানের সঙ্গে জুটি হয়েছেন।

আকাশ রঞ্জনের রচনা ও শেখ সেলিমের পরিচালনায় সম্প্রতি পুরাতন ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং হয়েছে। আসছে ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি দেখানো হবে।

এদিকে ১৮ মে থেকে আরো একটি নতুন নাটকে শুটিং করবেন পিয়া। ওই নাটকেও তার সহশিল্পী হিসেবে থাকছেন জাহিদ হাসান। পরিচালনা করবেন শেখ সেলিম।

পিয়ার প্রত্যাশা দু'টো নাটকই দর্শকদের দারুণ পছন্দ হবে।

ছোট পর্দার পরিচিত এ তারকার গেলো বছর 'রুদ্র দ্য গ্যাংস্টার' ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়।

পিয়া এখন 'এতো প্রেম এতো মায়া' ছবির কাজ করছেন। এতে তার সঙ্গে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

২০১২ সালে লাক্স চ্যানেল আই প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে মিডিয়ায় পথচলা শুরু তার। কিন্তু সেরা দশে পৌছানোর পর হঠাৎই ক্যাম্পেইন বুথ ছেড়ে দেন পিয়া।

ইউনিলিভারের ভ্যাসলিন বিলবোর্ডের মডেল হয়ে ব্যাপক পরিচিতি পান তিনি। দেশজুড়ে বিলবোর্ডটি প্রায় সাড়ে পাঁচ হাজার স্থানে বসানো হয়েছিল।

ইস্পাহানি চা, পোলার আইসক্রিম, গ্রামীণফোন, অলিম্পিক টি-টোয়েন্টি বিস্কুট, প্যারাসুট তেল, ফ্রুটো ম্যাংগো জুসসহ অসংখ্য বিজ্ঞাপনে মডেল হয়েছেন পিয়া।

এইচএম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh