• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পর্দা উঠলো আরটিভি-জয়া আলোকিত নারী-২০১৭

অনলাইন ডেস্ক
  ০৯ মার্চ ২০১৭, ১৯:৫৩

পর্দা উঠেছে আরটিভি-জয়া আলোকিত নারী-২০১৭ সম্মাননার। সন্ধ্যা সাড়ে ৭ টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র অনুষ্ঠানটি শুরু হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, আরটিভি শুধু দেশে নয় বিদেশেও এ ধরনের আয়োজন করে থাকে। এ আয়োজনে সহযোগিতার জন্য স্পনসর প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট সবার প্রতি তিনি কৃতজ্ঞতা জানান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন এসএমসি এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক আলী রেজা খান ও আরটিভির ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন।

পঞ্চমবারের মতো জয়া আলোকিত নারী-২০১৭ সম্মাননা দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি।

আরটিভি-জয়া আলোকিত নারী সম্মাননা পাচ্ছেন ৮ জন। এবারের আলোকিত নারীরা হলেন- অধ্যাপক ড. সুফিয়া আহমেদ (শিক্ষাবিদ), ফরিদা পারভিন (সঙ্গীত ব্যক্তিত্ব), লুনা দোহা (নারী উদ্যোক্তা), মিলি বিশ্বাস (চ্যালেঞ্জিং পেশা), সুজাতা (অভিনয় শিল্পী-চলচ্চিত্র), সাজেদা বেগম (কৃষি উদ্যোক্তা), জোবেরা রহমান লিনু (ক্রীড়া-টেবিল টেনিস) ও সওগাত নাজরিন খান (সমাজ সেবা)।

আরটিভি-জয়া আলোকিত নারী-২০১৭ সম্মাননা অনুষ্ঠানটি স্পন্সর করেছে জয়া। কো-স্পন্সর হিসেবে আছে মধুমতি, মার্কেন্টাইল ও এনআরবি গ্লোবাল ব্যাংক। ম্যাগাজিন পার্টনার হিসেবে থাকছে লুক এট মি, অনলাইন পার্টনার আরটিভি অনলাইন। মেকআপ পার্টনার পারসোনা।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh