• ঢাকা সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
logo

বসুন্ধরা এলপি গ্যাসের পরিবেশক সম্মেলন

আরটিভি অনলাইন ডেস্ক

  ২৭ সেপ্টেম্বর ২০১৮, ২২:০২

বসুন্ধরা এল পি গ্যাসের পরিবেশক সম্মেলন ‘র্স্বণালী দিন’ অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা-তে অত্যন্ত আনন্দঘন পরিবেশে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের র্কমকর্তাবৃন্দ এবং ঢাকা, সিলেট, খুলনা ও বরিশাল বিভাগ থেকে প্রায় পনেরো শতাধিক পরিবেশক ও তাদের পরিবারের সদস্যরা অংশ গ্রহণ করেন।

প্রধান অতিধি ছিলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এবং ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান ও ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান।

অনুষ্ঠানে আকবর সোবহান সম্মেলনে সেরা পরিবেশক ২০১৭-১৮ সহ অন্যান্য বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় তিনি গ্রুপের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ, পরিবেশককে আন্তরিক শুভেচ্ছা জানান।

তিনি বলেন, আমরা এল পি গ্যাসের বাজারজাত করি কারণ, দেশের সম্পদ প্রাকৃতিক গ্যাসকে যেনো সংরক্ষণ করা যায়। বিশ্বের কোথাও প্রাকৃতিক গ্যাস দিয়ে রান্নার কাজ করা হয় না। আমি আশা করছি আগামী ৫ থেকে ৭ বছরের মাঝে দেশে শতভাগ ঘরেই এল পি গ্যাস দিয়ে রান্নার কাজ হবে।

তিনি আরও বলেন, আপনাদের কারণেই আজ বসুন্ধরা আন্তর্জাতিক সুপারব্র্যান্ড হিসেবে স্বীকৃত। আপনাদের সাথে সম্পৃক্ত থাকতে পারায় আমি নিজেকে ধন্য মনে করি। আপনাদের সাথে নিয়েই শাক্তিশালী একটি অর্থনৈতিক দেশ গড়ে তুলবো বলে আশা করি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বসুন্ধরা এল পি গ্যাস লিঃ এর হেড অব মার্কেটিং এন্ড সেলস, জনাব মীর টি আই ফারুক রাজিভ।

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh