• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

ঈদের আনন্দ বাড়াতে ‘হাউ কাউ’ চালু করেছে লিনেক্স

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ আগস্ট ২০১৮, ১৯:৪১ | আপডেট : ১৪ আগস্ট ২০১৮, ২০:১৩
পবিত্র ঈদ-উল-আজহায় আনন্দ আরও বাড়িয়ে দিতে নতুন অফার চালু করেছে আমেরিকান ব্র্যান্ড লিনেক্স। ইলেকট্রনিক্স পণ্যে ‘হাউ কাউ’ অফার নিয়ে এসেছে কোম্পানিটি।

লিনেক্স ইলেকট্রনিক্সের কর্মকর্তারা জানিয়েছেন, আনন্দের জোয়ার বইছে এই অফারে। এই ঈদে লিনেক্স টিভি, ফ্রিজ, এসি, ওয়াশিং মেশিন ও ওভেন কিনে স্ক্র্যাচ কার্ড ঘষে প্রতিদিনই ক্রেতারা জিতে নিচ্ছেন হাজার হাজার টাকা নগদ ক্যাশব্যাক।

এছাড়া রয়েছে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা ও ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট জেতার সুযোগ।

‘হাউ কাউ’ অফারে লিনেক্স ইলেক্ট্রনিক্স ক্রেতাদের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ১০ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক দিচ্ছে।

লিনেক্স ইলেক্ট্রনিক্সের চিফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর আরটিভি অনলাইনকে জানান, লিনেক্স ব্র্যান্ডকে আমরা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে চেষ্টা করছি। আর এজন্য লিনেক্স ইলেক্ট্রনিক্স ক্রেতাদের জন্য নিয়ে এসেছে এই অফার। লিনেক্সের ইলেকট্রনিক্স পণ্য কিনে ক্রেতারা এই হাউ কাউ অফার নিতে পারবেন। 
-----------------------------------------------------------------------
আরও পড়ুন  : লিনেক্স ফ্রিজ কিনে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা এয়ার টিকেট পেলেন ঢাকার জহুরা
-----------------------------------------------------------------------

গত শুক্রবার লিনেক্সের ফ্রিজ কিনে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা এয়ার টিকেট পান রাজধানীর উত্তর যাত্রাবাড়ীর জহুরা খাতুন মিথিলা। আজ তার হাতে টিকিটের কপি হস্তান্তর করা হয়।

এ উদাহরণ তুলে ধরে লিনেক্স ইলেক্ট্রনিক্সের চীফ অপারেটিং অফিসার গোলাম শাহরিয়ার কবীর বলেন, আমরা চাই এই ঈদের গ্রাহকদের আনন্দ আরও বেড়ে যাক।

সাধ্যের মধ্যে সাশ্রয়ী দামে বিশ্বমানের ইলেক্ট্রনিক্স পণ্য পৌঁছে দিচ্ছে আমেরিকান ব্র্যান্ড-লিনেক্স। দুই বছর আগে দেশের স্বনামধন্য  বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের হাত ধরে বাংলাদেশে যাত্রা শুরু করেছিল ব্র্যান্ডটি। এরইমধ্যে ব্র্যান্ডটি দেশের নানা প্রান্তে ছড়িয়ে পড়েছে। আস্থা অর্জন করে নিয়েছে ভোক্তাদের।

লিনেক্স সূত্র জানিয়েছে, সারাদেশে এখন লিনেক্সের প্রায় ১০০ শোরুম চালু রয়েছে। শোরুমগুলোতে লিনেক্সের রেফ্রিজারেটর, ফুল এইচ ডি স্মার্ট এল ই ডি টেলিভিশন, ইকো ফ্রেন্ডলি এয়ার কন্ডিশনার, অটোমেটিক ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, আন্তর্জাতিক মানের ব্লেন্ডার, প্রেসার কুকার, রাইসকুকার, গ্যাসকুকার, কিচেন চিমনি, স্যান্ডউইচ মেকার, রুটি মেকার, ইলেকট্রিক কেটলি, চুলাসহ বিভিন্ন রকম ইলেক্ট্রনিক সামগ্রী পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন  : 

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়