• ঢাকা শুক্রবার, ২০ জুলাই ২০১৮, ৫ শ্রাবণ ১৪২৫

ইয়ামাহার ভার্সন থ্রি মোটরবাইক দেশের বাজারে

আরটিভি অনলাইন ডেস্ক
|  ১৬ মে ২০১৮, ১৯:২৪ | আপডেট : ১৬ মে ২০১৮, ১৯:২৯
দেশের বাজারে ইয়ামাহার নতুন দুই মডেলের মোটরসাইকেল উদ্বোধন করেছে এসিআই মোটরস।  মডেল দুইটি হলো ইয়ামাহা এফজেডএস ডাবল ডিস্ক ভার্সন এবং আর ওয়ান ফাইভ ভার্সন থ্রি।  সোমবার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ের এসিআই সেন্টারে ইয়ামাহার মোটরসাইকেল  নতুন দুই ভার্সন অবমুক্ত করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন এসিআই মোটরসের ব্যবস্থাপনা পরিচালক এফ. এইচ আনসারি এবং এসিআই মোটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাশ।  

বাংলাদেশের বাজারে ইয়ামাহা এফজেএস জনপ্রিয় মোটরসাইকেল।  অন্যদিকে স্পোর্টস সেগমেন্টে তরুণ মন জয় করেছে আর ওয়ান ফাইভ।  এতদিন বাজারে আর ওয়ান ফাইভের ভার্সন টু পাওয়া যেত। আজ উদ্বোধনের পর বাজারে আসলো ভার্সন থ্রি। 

--------------------------------------------------------
আরও পড়ুন :গ্যাসের দাম বাড়ানোর তোড়জোড় শুরু
--------------------------------------------------------

নতুন সংস্করণে পূর্বের সবকিছুকেই আরও প্রযুক্তি নির্ভর ও স্টাইলিশ করে গড়ে তোলা হয়েছে।  বিশেষ করে বাইকটির নকশা, ইঞ্জিনের ক্ষমতা এবং ডিসপ্লেসহ ইলেক্ট্রো-মেকানিক্যাল সব যন্ত্রাংশই চালকের সুবিধা, দ্রুত গতি ও নিয়ন্ত্রণের কথা মাথায় রেখে নিখুঁত করা হয়েছে।

আর ওয়ান ফাইভের প্রথম সংস্করণই সারা বিশ্বের বাইকারদের মধ্যেই ছিল তুমুল জনপ্রিয়। এর পেছনে শুধু বাইকটির দুর্দান্ত গতি কিংবা নিয়ন্ত্রণ ক্ষমতা নয় বরং স্টাইলের ভূমিকা রয়েছে।

আরও পড়ুন :

বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়