• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

প্রাণ ডেইরির রেসিপিতে লাখ টাকা পুরস্কার পেলেন ৩ বিজয়ী

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ মে ২০১৮, ১৯:৪০ | আপডেট : ১৫ মে ২০১৮, ১১:২৯
রান্নার রেসিপি পাঠিয়ে জিতে নিয়েছেন প্রাণ প্রিমিয়াম ঘি’র হাজার হাজার টাকার পুরস্কার। পবিত্র রমজানের আগেই রেসিপি কুকারদের এই সুযোগ করে দেয় বহুজাতিক গোষ্ঠী প্রাণ গ্রুপের প্রতিষ্ঠান প্রাণ ডেইরি। 

সম্প্রতি গুলশান-২ এর সিক্স সিজন হোটেলে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ক্যাম্পেইনটির মিডিয়া পার্টনার হিসেবে কাজ করে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি, অনলাইন পার্টনার আরটিভি অনলাইন, রেডিও পার্টনার জাগো ৯৪.৪ এফএম, স্ট্রিমিং পার্টনার জাগোলাইভ ও ক্যাম্পেইন পার্টনার ওঅ্যান্ডজেড স্যলুশন।

এ বছর ৩ বিজয়ী পেয়েছেন পুরস্কার হিসেবে মোট এক লাখ টাকা। বিজয়ীরা হলেন ১. শারমিন জামান কাকলি  ২. তাহসিন ইসলাম আঞ্জিলা ও ৩. খন্দকার ফারজানা ইয়াসমিন।

প্রথম পুরস্কার হিসেবে শারমিন জামান কাকলি পেয়েছেন ৫০ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৩০ হাজার টাকা জিতে নিয়েছেন তাহসিন ইসলাম আঞ্জিলা। আর তৃতীয় পুরস্কার হিসেবে ২০ হাজার টাকা জিতেছেন খন্দকার ফারজানা ইয়াসমিন। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের হাতে সনদপত্র তুলে দেয়া হয়।  

প্রাণ ডেইরি আরটিভি অনলাইনকে জানায়, প্রত্যন্ত এলাকা ও পরিবারের ঐতিহ্যবাহী খাবারের রেসিপি এর মাধ্যমে তুলে ধরা হবে। রেসিপি পাঠিয়ে এই প্রতিযোগিতায় চূড়ান্ত পর্বে ১৫ জনকে নির্বাচিত করা হয়। এরপর সেখান থেকে বিজয়ীদের চূড়ান্ত করেন বিজ্ঞ বিচারকরা।

গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে ফলি মাছের কোফতা, বেকড চেজ কেক ও বেকড রূপচাঁদা রেসিপির জন্য বিজয়ীদের নির্বাচিত করা হয়।

কিভাবে নির্বাচিত করা হয়?

অংশগ্রহণকারীদের পাঠানো রেসিপির মধ্য থেকে বিচারকের রায়ে প্রাথমিকভাবে ২৫টি রেসিপি নির্বাচন করা হয়; যা প্রাণ ডেইরির ফেসবুক পেজে আপলোড করা হয়। সেখান থেকে বিচারকের দেয়া পয়েন্টে ৭০ শতাংশ আর প্রাপ্ত লাইক ও শেয়ার এ ৩০ শতাংশ পয়েন্ট বরাদ্দ ছিল।

সর্বোচ্চ পয়েন্টপ্রাপ্ত প্রথম ১৫ জনকে চূড়ান্ত পর্বের জন্য বাছাই করা হয়। এরপর চূড়ান্ত পর্বের জন্য নির্বাচিত ১৫ জনকে নিয়ে আয়োজন করা হয় প্রাণ প্রিমিয়াম ঘির ঐতিহ্যের ঘ্রাণ সেশন-৩ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠান। যেখানে বিজ্ঞ বিচারক মণ্ডলীর সামনে ১৫ জন প্রতিযোগীকে লড়তে হয় রেসিপি যুদ্ধে।

এসময় প্রাণ ডেইরির নির্বাহী পরিচালক মো. মুনিরুজ্জামান, জেনারেল সেলস ম্যানেজার অপুর্ব কুমার রাহুত, ক্যাটাগরি ম্যানেজার মো. মাকছুদুর রহমান, অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার মাহমুদুল হাসান সরকারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

আর বিচারকের দায়িত্ব পালন করেন অভিনেত্রী শবনম ফারিয়া, নাট্য নির্মাতা আশফাক নিপুন, বেস্ট ওয়েস্টার্ন হোটেলের শেফ ড্যানিয়েল প্রমুখ। বিজ্ঞ বিচারকদের রায়ে ৩ জনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করা হয়। 

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়