• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ পেলেন কামরুল হাসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ নভেম্বর ২০১৭, ২১:৫০

সাউথ এশিয়ান পার্টনারশিপ সামিটের এফএমসিজি (ফুড এন্ড বেভারেজ) ক্যাটাগরিতে বেস্ট সিইও(প্রধান নির্বাহী কর্মকর্তা) হিসেবে ‘বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ পেয়েছেন ইগলুর জি এম কামরুল হাসান।

গত ২৯ অক্টোবর হোটেল লা মেরিডিয়ানে ব্যবসায়িক সংগঠন ওয়ার্ল্ড এইচ আর ডি কংগ্রেস এবং এশিয়ান কনফেডারেশন আয়োজিত অনুষ্ঠানে তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বিশেষ উপদেষ্টা গওহর রিজভী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ও জুরি বোর্ডের চেয়ারম্যান ড. আরএল ভাটিয়া।

দক্ষিণ এশিয়ার আটটি দেশের মার্কেট রিসার্চ করে এই অ্যাওয়ার্ড দেয়া হয়। ব্যবসায়ী নেতৃবৃন্দ, গবেষক ও শিক্ষাবিদদের সমন্বয়ে গঠিত হয় পুরস্কার প্রদানের এই জুরি বোর্ড।

যেসব ব্যক্তি ও প্রতিষ্ঠান আঞ্চলিক কর্মকাণ্ডে শক্তিশালী ও অর্থনৈতিক সুযোগ বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে, তাদেরকে সম্মানিত করতে প্রতি বছর ‘বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড’ দেয়া হয়।

নেসলে ও ফন্টেরার মতো বিভিন্ন মাল্টিন্যাশনাল কোম্পানিতে সেলস ও মার্কেটিংয়ের বিভিন্ন বিভাগে কাজের পাশাপাশি রহিম আফরোজ, প্রাণসহ বিভিন্ন স্বনামধন্য দেশীয় প্রতিষ্ঠানে সফলতার সঙ্গে প্রায় ২২ বছর কাজ করেছেন তিনি।

কামরুল হাসান তার সুদীর্ঘ কর্মজীবনের বেশির ভাগ সময় কাটিয়েছেন এফএমসিজি ইন্ড্রাস্টিতে। বর্তমানে তিনি বাংলাদেশের জনপ্রিয় আইসক্রিম ব্র্যান্ড ইগলুর সিইও হিসেবে কর্মরত।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওটিটিতে আসছে ‘আয়নাবাজি’
X
Fresh