• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

প্রিমিয়ার ব্যাংকের ১৮তম বার্ষিকী উদযাপন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ অক্টোবর ২০১৭, ১৭:৩৮

প্রিমিয়ার ব্যাংকের ১৮তম বার্ষিকী উদযাপন হয়েছে। জনগণের সেবা ও জাতীয় উন্নয়নে অবদানের জন্য প্রতিশ্রুতি রেখে গেলো বৃহস্পতিবার ঢাকায় ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ উদযাপন হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অর্থ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এম. এ. মান্নান এবং বিশেষ অতিথি হিসেবে প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা: এইচ.বি.এম. ইকবাল উপস্থিত ছিলেন।
এসময় আরো উপস্থিত ছিলেন মো. আবুল বাশার, জেনারেল ম্যানেজার, আর্থিক অন্তর্ভুক্তি বিভাগ, বাংলাদেশ ব্যাংক, মিডিয়া প্রতিনিধি, শুভাকাঙ্খী ও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা।
প্রধান ও বিশেষ অতিথির উপস্থিতিতে এই অনুষ্ঠানে প্রিমিয়ার ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেবাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে ব্যাংকের কর্পোরেট ডকুমেন্টরিতে ব্যাংকিং কার্যক্রম, সফলতা তুলে ধরা হয়।
ব্যাংকের ভাইস চেয়ারম্যান এম. ইমরান ইকবাল, পরিচালক বি.এইচ. হারুন, এমপি ও আব্দুস সালাম মুর্শেদী এবং প্রাক্তন ভাইস চেয়ারম্যান ও স্পসর শেয়ারহোল্ডার মঈন ইকবাল, পরিচালক জামাল জি. আহমদ, উপদেষ্টা মোহাম্মদ আলী, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খোন্দকার ফজলে রশিদ, কনসালটেন্ট এহসান খসরূ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম, রিয়াজুল করিম ও ব্যাংকের ডিএমডিসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।
প্রতিমন্ত্রী এম.এ. মান্নান তার ক্তৃতায় প্রিমিয়ার ব্যাংকের শুরুর দিকের যাত্রার কথা স্মরণ করে এর উত্তরোত্তর সফলতা কামনা করেন।
এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩
যে কারণে চাকরি ছাড়লেন বাংলাদেশ ব্যাংকের ৫৭ কর্মকর্তা
বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা
অর্ধশতাধিক কর্মকর্তা একসঙ্গে বাংলাদেশ ব্যাংকের চাকরি ছাড়লেন
X
Fresh