• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ইপিএস প্রকাশ করল ৯ কোম্পানি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ অক্টোবর ২০১৭, ১২:০৫

পুঁজিবাজারে তালিকাভুক্ত নয় কোম্পানি ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। এর মধ্যে আটটি কোম্পানি তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি থেকে সেপ্টেম্বর’ ১৭) ও একটি কোম্পানি ( জুলাই থেকে সেপ্টেম্বর, ১৭) প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

উত্তরা ব্যাংক

তৃতীয় প্রান্তিক শেষে অর্থাৎ নয় মাসে (জানুয়ারি থেকে সেপ্টেম্বর’১৭) ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে দুই টাকা ৭৬ পয়সা। এককভাবে এই ইপিএস দুই টাকা ৮১ পয়সা। এর আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল দুই টাকা ৭৫ পয়সা। আর এককভাবে ইপিএস ছিল দুই টাকা ৭৪ পয়সা।

জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত তিন মাসে সমন্বিত ইপিএস হয়েছে ৭৩ পয়সা। আর এককভাবে ৮০ পয়সা। এর আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৬৮ পয়সা। আর এককভাবে ৬৭ পয়সা।

এছাড়া নয় মাসে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৪ টাকা ৩৪ পয়সা।

ঢাকা ব্যাংক

সেপ্টেম্বর শেষ হওয়া গত নয় মাসে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৫০ পয়সা। আর এককভাবে হয়েছে এক টাকা ৩৬ পয়সা। এর আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল এক টাকা ৫৯ পয়সা এবং এককভাবে ইপিএস ছিল এক টাকা ৫৪ পয়সা।

শেষ তিন মাসে বা তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ৬৭ পয়সা। আর এককভাবে ইপিএস ৬১ পয়সা। এর আগের বছর একই সময়ে সমন্বিত ইপিএস ছিল ৪৪ পয়সা। আর এককভাবে ইপিএস ৪৪ পয়সা।

বিডি ফাইন্যান্স

সেপ্টেম্বর শেষ হওয়া গেলো নয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৫১ পয়সা। এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসানে ৩৫ পয়সা।

শেষ তিন মাসে বা তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪ পয়সা। এর আগের বছর একই সময়ে যা লোকসানে ৮০ পয়সা।

ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট

নয় মাসে (জানুয়ারি থেকে সেপ্টেম্বর’১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৩ পয়সা। এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ৮৪ পয়সা। এর মধ্যে শেষ তিন মাসে ইপিএস ১০ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ২৮ পয়সা।

লিন্ডে বাংলাদেশ

নয় মাসে (জানুয়ারি থেকে সেপ্টেম্বর’১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪০ টাকা ৮০ টাকা। এর আগের বছর একই সময়ে যা ছিল ৪১ টাকা ৪৬ টাকা। এর মধ্যে শেষ তিন মাসে ইপিএস হয়েছে ১২ টাকা ৫৪ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ৯ টাকা ৫৮ পয়সা।

বাংলাদেশ জেনারেল ইন্স্যুরেন্স

নয় মাসে (জানুয়ারি থেকে সেপ্টেম্বর’১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ২৮ পয়সা। যা এর আগের বছর একই সময়ে ছিল এক টাকা ৩৬ পয়সা। এর মধ্যে শেষ তিন মাসে ইপিএস ১২ পয়সা। যা এর আগের বছরের একই সময়ে ছিল ১৩ পয়সা।

এস আলম কোল্ড রোল্ড স্টিলস

প্রথম প্রান্তিকে (জুলাই থেকে সেপ্টেম্বর১৭) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ৩৩ পয়সা। যা এর আগের বছরের একই সময়ে ছিল ১৯ পয়সা।

শমরিতা হাসপাতাল

শমরিতা হাসপাতাল লিমিটেডের প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। এ সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় গত বছরের তুলনায় বেড়েছে।

আলোচিত প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৯ পয়সা। গত বছরের একই সময়ে এটি ছিল ২২ পয়সা।

প্রিমিয়ার লিজিং

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রিমিয়ার লিজিং জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত নয় মাসের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। এ নয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭১ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ৪৬ পয়সা।

এর মধ্যে শেষ তিন মাসে ইপিএস হয়েছে ২২ পয়সা। এর আগের বছর একই সময়ে যা ছিল ১১ পয়সা।

এসআর

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh