• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বাজারে এলো ‘বেঙ্গল ইউপিভিসি ডোর’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ সেপ্টেম্বর ২০১৭, ২২:৫১

‘আস্থা শতভাগ’- শ্লোগানে কয়েক যুগ ধরেই দেশের প্লাস্টিক জগতের অন্যতম প্রধান ব্র্যান্ডের নাম বেঙ্গল। এরই ধারাবাহিকতায় আন্তর্জাতিক মানসম্পন্ন বেঙ্গল প্লাস্টিক পাইপস লিমিটেডে আস্থা ও নজরকাড়া ডিজাইন নিয়ে যুক্ত হলো ‘বেঙ্গল ইউপিভিসি ডোর’।

শনিবার সকালে রাজধানীর রেডিসন হোটেলে এ উপলক্ষে সারাদেশের বিভিন্ন জেলার শীর্ষ ডিলারদের সঙ্গে মতবিনিময়ের আয়োজন করা হয়।

‘বেঙ্গল ডোরের মহাব্যবস্থাপক রেজাউল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ’র ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, পরিচালক হুমায়ুন কবীর বাবলু, বাংলাদেশে প্লাস্টিক দরজা মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলামসহ ডিলাররা।

মো. জসিম উদ্দিন বলেন, ভোক্তাদের চাহিদা অনুযায়ী মানসম্মত পণ্য বাজারজাত করাই বেঙ্গল গ্রুপের লক্ষ্য। এছাড়া ডিলারদের সুপরামর্শ ও ভোক্তাদের চাহিদা মাথায় রেখে মানসম্মত দরজা বাজারজাত করা।

লক্ষ্য অর্জনকারীদের মধ্যে যারা শীর্ষ দশে থাকবেন তাদের জন্য কোম্পানির পক্ষ থেকে বিদেশ ভ্রমণের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

হুমায়ুন কবীর বাবলু বলেন, ব্যবসাটাকে আরো কীভাবে ভালো করা যায় এবং কোয়ালিটি বাড়ানো যায়। আরেকটি গুরুত্বপূর্ণ বিষয় হলো কমিটমেন্ট। আপনাদের কাছে আমাদের যে কমিটমেন্ট এবং ক্রেতাদের কাছে আপনাদের যে কমিটমেন্ট তা যদি রাখা সম্ভব হয়, তাহলে আমরা আরো বড় হতে পারব।

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh