• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এফবিসিসিআই নির্বাচনে শমী কায়সার জয়ী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মে ২০১৭, ০৯:২৯

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) ২০১৭-১৯ মেয়াদকালের দ্বিবার্ষিক মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচনে পরিচালক পদে জয়লাভ করেছেন শমী কায়সার।

রোববার রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ভোটগণনা শেষে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

এর আগে সকাল নয়টা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে ভোটগ্রহণ করা হয়। ভোটগণনা শেষে পরিচালক পদে শমী কায়সারকে বিজয়ী ঘোষণা করা হয়। তিনি ১০৭৭ ভোট পেয়ে বিজয়ী হন।

শমী কায়সার ই-কমার্সভিত্তিক একটি সংগঠন থেকে এফবিসিসিআইয়ের সাধারণ পরিষদের সদস্য ও ভোটার হন। ‘সম্মিলিত গণতান্ত্রিক পরিষদের’প্যানেল থেকে নির্বাচন করেন তিনি। এই প্যানেলের সভাপতি প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন। তিনি বর্তমান কমিটির প্রথম সহ-সভাপতি।

শহিদ বুদ্ধিজীবী শহিদুল্লাহ কায়সারের মেয়ে শমী কায়সার ১৯৬৯ সালের ১৫ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে মাস্টার্স করেছেন। এছাড়া অভিনেত্রী, মডেল ও প্রযোজক হিসেবে তিনি বেশ জনপ্রিয়তা লাভ করেন।

১৯৯৯ সালে ভারতীয় নাগরিক ব্যবসায়ী অর্নব ব্যানার্জী রিঙ্গোকে বিয়ে করেন শমী। দুই বছর পর তাদের বিচ্ছেদ ঘটলে ২০০৮ সালের ২৪ জুলাই ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষক মোহাম্মদ আরাফাতকে বিয়ে করেন।

সি/

মন্তব্য করুন

daraz
  • অর্থনীতি এর পাঠক প্রিয়
X
Fresh