• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চট্টগ্রামে এসএসসি পরীক্ষার্থী খুন

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ২৫ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:৫৩

চট্টগ্রামে ওয়াসি নুর আদিল নামে এক এসএসসি পরীক্ষার্থী খুন হয়েছে। শুক্রবার রাতে নগরীর রাজাখালী কলোনিতে ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত আদিল চট্টগ্রাম আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেন। ছুরিকাঘাতে আদিলের বাবা বদিউল আলম বাচ্চুও আহত হন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল মনসুর আরটিভি অনলাইনকে জানান, নগরীর রাজাখালী বদিউল আলম বাচ্চুর কলোনির সংস্কার কাজে নিয়োজিত ছিল কিছু রাজমিস্ত্রি। দিনের বেলায় রাজমিস্ত্রিদের সাথে পার্শ্ববর্তী শাহনেওয়াজের কলোনির এক ভাড়াটিয়া আলমগীরের সঙ্গে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মিস্ত্রিরা আলমগীরকে মারধর করে। রাতে আলমগীর বহিরাগত বেশ কয়েকজনকে নিয়ে বদিউল আলমের কলোনিতে আসে। এসময় মিস্ত্রিদের পাওয়া যায়নি।

তিনি আরো জানান, ঘটনার খবর নিতে রাত ৮টার দিকে বদিউল আলম তার ছেলে এসএসসি পরীক্ষার্থী ওয়াসি নুর আদিলকে নিয়ে কলোনিতে আসলে আলমগীর ও বহিরাগতরা মিস্ত্রিদের না পেয়ে তাদের উপর হামলা চালায়। আহত অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে নগরীর মেডিক্যাল সেন্টারে নিয়ে আসা হয়। শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ছেলে আদিল।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh