• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নরসিংদীতে ৩ শিশু হত্যা, বড় ভাই আটক

আরটিভি অনলাইন রিপোর্ট, নরসিংদী

  ২২ ফেব্রুয়ারি ২০১৭, ০৮:২৬

পারিবারিক বিরোধের জের ধরে নরসিংদীতে বড় ভাইয়ের হাতে তিন সহোদর খুন হয়েছে। বুধবার রাতে আলোকবালির পূবর্পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খুনের ঘটনায় এ এলাকাবাসী ঘাতক রুবেল মিয়াকে আটক করে বেধে রাখে। পরে বুধবার সকালে তাকে পুলিশের হাতে সোপর্দ করে।

নিহতরা হলেন আলোকবালীর পূর্বপাড়া গ্রামের আবু কালাম মিয়ার ছেলে ইয়াসিন (১০), মেয়ে মরিয়ম (৭) ও মাহিয়া (৫)। এছাড়া ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন তার আরেক সন্তান আতিকুর। ঘটনার পর পালিয়ে গেছেন ঘাতক বড় ভাই রুবেল।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন বলেন, রুবেল মিয়া তার ছোট ভাই ইয়াসিন, ছোট বোন মরিয়ম ও মাহিয়াকে শ্বাসরোধ করে হত্যা করেন। ভাই-বোনদের খুন করার সময় বাধা দিলে আরেক ভাই আতিকুরকে কুপিয়ে আহত করেন।

তিনি বলেন, হত্যাকাণ্ডের কারণ এখনো নিশ্চিত করে বলতে পারছি না। তবে পারিবারিক বিরোধে এ খুনের ঘটনা ঘটতে পারে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে। তখন সব কিছু বলতে পারবো। ঘটনাস্থল থেকে নিহত ৩ সহোদরের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এদিকে ধারালো অস্ত্রের আঘাতে আহত আরেক ভাই আতিকুর রহমানকে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মাথা ও শরীরের বিভিন্ন অংশে কোপের দাগ রয়েছে।

এইচটি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh