• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় পুলিশ কনস্টেবলের রহস্যজনক মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট, কুষ্টিয়া

  ১৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৩:২৯

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কামাল হোসেন চৌধুরী (৪৫) নামের এক পুলিশ কনস্টেবলের মৃত্যু হয়েছে। তবে তার মৃত্যু নিয়ে তৈরী হয়েছে রহস্য। পরিবারের অভিযোগ, ছুটি না পেয়ে তিনি আত্মহত্যা করেছেন।

এ অভিযোগ অস্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ আরটিভি অনলাইনকে জানান, ক্যাম্পে থাকাকালীন সময় কামাল অসুস্থ হয়ে পড়লে তাকে বিভাগীয় পুলিশ লাইনে চিকিৎসা দেয়া হয়। পরে চিকিৎসা নিয়ে কাউকে কিছু না বলে তিনি কুষ্টিয়ার মিরপুরে চলে যান। তিনি ছুটির জন্য কোন ধরনের আবেদন করেনি বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

মেহেরপুর জেলার গাংনী উপজেলার এলাঙ্গী ক্যাম্পে কর্মরত পুলিশ কনস্টেবল (নং ১৪৪) কামাল হোসেন বুধবার রাতে নিজ বাড়ি কুষ্টিয়ার মিরপুরে আসেন। আসার পর সে অসুস্থ হলে তার পরিবারের লোকজন তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়েছে।

পরিবার থেকে কামালের বোন সীমা জানান, বেশ কিছু দিন ধরে কামাল মেরুদণ্ডের হাড়ে ও মাথা ব্যথায় ভুগছিল। এ জন্য ছুটি নিয়ে কয়েকদিন আগেই বাড়িতে আসার কথা ছিল তার। চিকিৎসার জন্য তার ভারতেও যাবার কথা ছিল। কিন্তু হঠাৎ গতকাল (বুধবার) রাতে সে বাড়িতে আসেন।

তিনি আরো বলেন, বাড়িতে আসার পর তার মানসিক অবস্থা ভাল ছিল না। সে মানসিক রোগীর মতো আচরণ করছিল। রাতে ঘুম না আসলে ঘুমের বড়ি খেয়ে ঘুমিয়ে পড়ে। এতে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সকাল সাতটার দিকে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন চৌধুরী জানান, কামাল মেহেরপুর জেলা পুলিশে কর্মরত ছিলেন। ছুটি নিয়ে নাকি ছুটি না নিয়ে সে বাড়িতে আসে তা জানা নেই। তবে ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত তার মৃত্যুর কারণ সঠিকভাবে বলা যাচ্ছে না।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh