• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাভারে গুলি করে ৫ লাখ টাকা ছিনতাই

আরটিভি অনলাইন রিপোর্ট, সাভার

  ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:৪৬

সাভার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ফুট ওভার ব্রিজ পারাপারের সময় ৩ জনকে গুলি করে ৫ লক্ষ টাকা ছিনতাই করে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। তাদেরকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন টুটুল (৩২), সানোয়ার হোসন (৪৫) ও আবুল হোসেন (৫০)।

গুলিবিদ্ধ ব্যক্তিদের স্বজনরা জানান, ব্যবসার কাজে আশুলিয়ার সিন্ধুরা এলাকার টুটুল মিয়া অগ্রণী ব্যাংকের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা থেকে ৫ লাখ টাকা উত্তোলন করেন। টাকা উত্তোলনের পর টুটুল মিয়াসহ আরো দু’জন ব্যবসায়ীক কাজে সাভারের যাবার জন্য বিশ্ববিদ্যালয় থেকে বের হয়ে ফুটওভার ব্রিজ দিয়ে রাস্তা পার হওয়ার সময় অজ্ঞাত পরিচয়ের কয়েক যুবক তাদের পায়ে গুলি করে টাকার ব্যাগ ছিনেয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান। সেখান থেকে টুটুল মিয়া ছাড়া অপর দু’জনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার বা লুট হওয়া টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh