• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

কুষ্টিয়ায় আ.লীগের বিরোধে ঝরল প্রাণ

কুষ্টিয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৩ ফেব্রুয়ারি ২০১৭, ০৯:৩০

কুষ্টিয়া: কুষ্টিয়ার জিয়ারখী ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার সকালে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত একজন নিহত হয়েছে। তার নাম ইদ্রিস আলী, বয়স ৪৫। এ ঘটনায় আরো অন্তত ছয় জন আহত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাদের গ্রুপের সঙ্গে একই ইউনিয়নের মঠপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফজাল মাস্টারের দীর্ঘ দিন ধরেই বিরোধ চলছিল। সবশেষ এই সংঘর্ষ হয় জমি নিয়ে বিরোধের জেরে। সকাল ৮টায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জমি ভাগাভাগি নিয়ে আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের পক্ষের সমর্থক শাহজাহান ইসলাম ও আফজাল হোসেন পক্ষের সমর্থক ইসমাইলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষের সময় আফজাল হোসেন পক্ষের সমর্থক ইদ্রিস আলী দেশীয় অস্ত্র ‘ফালা’র আঘাতে ঘটনাস্থলে নিহত হন। এ সময় নারীসহ উভয়পক্ষের কমপক্ষে ৬ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রবিউল ইসলাম খান জানান, যে কোন পরিস্থিতি মোকাবেলায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এক নারী সহ আহত তিনজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এআর/

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh