• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

আরটিভির সংবাদে মেহেরপুরের সেই ৩ রোগী পাচ্ছেন সহায়তা

আরটিভি অনলাইন রিপোর্ট, মেহেরপুর

  ২২ জানুয়ারি ২০১৭, ২২:৫৬

'মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য' এই বাক্যটির আবারো যথার্থ প্রমাণ করলেন নারায়ণগঞ্জের এক ব্যবসায়ি। মেহেরপুরে দুরারোগ্য ব্যাধি 'ডুকিনি মাসকুলার ডিসট্রোফি' রোগে আক্রান্ত একই পরিবারের মৃত্যু পথযাত্রী ৩ জনের প্রতি বাড়িয়ে দিলেন সাহায্যের হাত।

গেলো শুক্রবার আরটিভি অনলাইনে পরিবারের দুরাবস্থার সংবাদ প্রকাশ হলে নজরে পড়ে নারায়ণগঞ্জের ওই ব্যবসায়ীর। তিনি আরটিভি’র মাধ্যমে যোগাযোগ করে রোববার পরিবারের ব্যাংক হিসেবে টাকা পাঠিয়েছেন।

নাম পরিচয় প্রকাশ না করার শর্তে ওই ব্যবসায়ি জানান, বিপদগ্রস্থ পরিবারের সদস্যদের পাশে দাঁড়াতে পেরে ভাল লাগছে। অর্থ প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করে আক্রান্ত দুই সন্তানের জনক তোফাজ্জেল হোসেন জানান, অনেকেই আর্থিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন। অর্থ পেলে ২ ছেলে ও নাতিকে ভারতে চিকিৎসা করাবেন। তাছাড়া ভরণ-পোষণের জন্যেও প্রচুর অর্থ প্রয়োজন।

মরণঘাতি এ রোগের কোন চিকিৎসা বিশ্বে কোথায় আজো আবিষ্কার হয়নি বলে তোফাজ্জলকে জানিয়েছেন দেশ বিদেশের কয়েকজন চিকিৎসক। একই পরিবারের ৩ জনের চিকিৎসা করতে গিয়ে সহায় সম্বল হারিয়েছেন ক্ষুদ্র ফল ব্যবসায়ী মেহেরপুর শহরের বেড়পাড়ার বাসিন্দা তোফাজ্জেল হোসেন।

সন্তানদের ভরণ-পোষণের ব্যয় মেটাতে না পেরে জেলা প্রশাসকের কাছে স্বেচ্ছামৃত্যুর অনুমতি চেয়েছিলেন তোফাজ্জেল হোসেন।

এসজে/ জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh