• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনকালীন সরকার গঠনে বিএনপির প্রস্তাব মনগড়া

আরটিভি অনলাইন রিপোর্ট, কুষ্টিয়া

  ২১ জানুয়ারি ২০১৭, ১৬:৩৩

অনির্বাচিত অন্তর্বর্তীকালীন সরকার গঠনের বিধান যেহেতু বাংলাদেশে নেই, তাই নির্বাচনকালীন সরকার গঠনে বিএনপির প্রস্তাব মনগড়া। এটি মূলত বাংলাদেশকে সংকটে ফেলার প্রস্তাব। তাই সংবিধান বহির্ভূত কোন বিষয় নিয়ে সংলাপ হতে পারে না। বললেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শনিবার দুপরে কুষ্টিয়ার মিরপুরে বর্ডার গার্ড বাংলাদেশ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন শেষে “সংলাপ এবং সমঝোতার পথ যদি বন্ধ হয় তাহলে আন্দোলন ছাড়া বিএনপির কোন পথ থাকবে না” বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমেদের এমন মন্তব্যে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, আন্দোলন করার অধিকার সবার আছে। তবে আন্দোলনের নামে অতীতের মতো কেউ যেন আগুন যুদ্ধ, জঙ্গিবাদ, নাশকতায় জড়িয়ে না পরে।

তিনি বলেন, আমাদের মনে রাখতে হবে বিএনপির ইতিহাস হলো অন্তর্ঘাত, নাশকতা, আগুনযুদ্ধ ও জঙ্গিবাদের। আশা করি তারা অতীত থেকে শিক্ষা নিয়ে গণতন্ত্রের বুলি আওড়াতে আওড়াতে দেশকে আগুনযুদ্ধের দিকে ঠেলে দেবে না।

এ সময় বর্ডার গার্ড বাংলাদেশ কুষ্টিয়া সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্নেল মাহাবুবর রহমান, সিও লে: কর্নেল শহিদুল ইসলাম, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ বিজিবি কর্মকর্তা, বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh