• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

গাইবান্ধায় ৪ রাজনৈতিক নেতা নিখোঁজ, বিক্ষোভ

আরটিভি অনলাইন রিপোর্ট গাইবান্ধা

  ১৭ জানুয়ারি ২০১৭, ১৬:৪৯

গাইবান্ধার সাদুল্যাপুর যুবলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনোয়ারুল হাসান জীম মণ্ডলসহ ৪ নেতাকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার প্রতিবাদে মঙ্গলবার বিক্ষোভ করেছে স্থানীয়রা। এ ঘটনায় নলডাঙ্গায় আধাবেলা হরতালও পালন হয়েছে।

মঙ্গলবার দুপুর বারোটার দিকে সাদুল্যাপুর থানার সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে স্থানীয়রা। কর্মসূচীর পরে কিছু সময় সড়ক অবরোধও করেন তারা।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন নিখোঁজ জীম মণ্ডলের স্ত্রী লাভলী বেগম, জিমের বাবা গোলাম মোস্তাক ডিপটি, নিখোঁজ সাদেকের মা সাইদা বেগম ও সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান বিপ্লব।

নিখোঁজদের পরিবারের সদস্যরা জানান, গেলো ৮ জানুয়ারি রাতে সাদুল্যাপুর থেকে নল-ডাঙ্গা যাবার পথে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় মনোয়ারুল হাসান জিম মণ্ডল ও সাদেকুল ইসলাম প্রিন্সকে।

এছাড়া, ৯ ও ১০ জানুয়ারি একই পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেক ও নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক শফিউল ইসলাম শাপলাকে।

এ অপহরণের ঘটনায় ৩ পরিবারের পক্ষ থেকে সাদুল্যাপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন সাদুল্যাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস।

এসজে/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh