• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

সিলেটে ফের কলেজছাত্রীকে কোপালো বখাটে

রাজ্জাক রুনু, সিলেট প্রতিনিধি

  ১৫ জানুয়ারি ২০১৭, ২১:২৫

সিলেটের জকিগঞ্জেে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এবার কলেজছাত্রী ঝুমা আক্তার সুমাকে (১৮) কুপিয়ে আহত করলো বখাটে বাহার (২২)।

গুরুতর আহত সুমাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

তিনি ইছামতি ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক (এইচএসসি) প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মুসলিম উদ্দিনের মেয়ে। বাহার একইগ্রামের আবদুল গফুরের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য আবদুল কাদির জানান, রোববার সকালে রসুলপুর গ্রামে একটি বাড়িতে আমরা সালিশি বৈঠকে ছিলাম। এসময় সুমার মা দৌড়ে এসে তার মেয়েকে বাঁচাতে বলেন। আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে সুমাকে রাস্তায় পড়ে থাকতে দেখি। এসময় তিনি (সুমার মা) জানান, বাহার তাকে ছুরি দিয়ে কুপিয়ে পালিয়ে গেছে।

আবদুল কাদির বলেন, ‘রক্তাক্ত অবস্থায় সুমাকে প্রথমে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। পরে ওসমানী মেডিক্যালে তাকে ভর্তি করা হয়। বাহার কিছুদিন ধরে সুমাকে বিয়ের প্রস্তাব দিচ্ছিল বলে আমরা জানতে পেরেছি। তবে বাহারের প্রস্তাবে সুমা রাজি হচ্ছিলেন না।’

সুমার হাতে ৩টি এবং পেটে একটি ছুরিকাঘাত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

গেলো বছর অক্টোবরে প্রেম প্রস্তাব প্রত্যাখান করায় খাদিজা আক্তার নার্গিস নামের কলেজছাত্রীকে কুপিয়ে গুরুতর জখম করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বদরুল আলম।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh