• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রেমের কারণেই প্রাণ গেলো কিশোর লিয়নের

আরটিভি অনলাইন রিপোর্ট, ময়মনসিংহ

  ২২ নভেম্বর ২০১৬, ১৬:১০

ময়মনসিংহ শহরের কেওয়াটখালী রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র রাশিদুজ্জামান লিয়ন (১৫)। প্রিয় সেই স্কুলের সামনেই তাকে আজ প্রাণ দিতে হলো। পুলিশের ধারণা, প্রেমের কারণেই সহপাঠীর ছুরিকাঘাতে খুন হতে হয়েছে লিয়নকে।

বাবা মো. আক্তারুজ্জামান মালয়েশিয়া প্রবাসী। গ্রামের বাড়ি নান্দাইল উপজেলার ভেলামারি গ্রামে। ময়মনসিংহ শহরের বলাশপুরে নানির বাড়িতে থেকেই পড়াশুনা করতো লিয়ন।

প্রতিদিনের মতোই মঙ্গলবারও ইউনিফর্ম পরে স্কুলে আসে সে। সকাল সাড়ে ৯টার দিকে স্কুলের প্রধান ফটকের সামনে দাঁড়িয়ে অন্য বন্ধুদের জন্য করছিল অপেক্ষা। এ সময় একই এলাকা ও স্কুলের সহপাঠী নাঈমসহ (১৫) দু’জন বন্ধুর সঙ্গে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে লিয়নের বুকে আঘাত করে পালিয়ে যায় তারা।

পরে স্থানীয় লোকজন ও স্কুলের শিক্ষার্থীরা লিয়নকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নীরিক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

এ খবর ছড়িয়ে পড়লে পরিবারের লোকজন, এলাকাবাসী, স্কুলের শিক্ষার্থী ও অভিভাকরা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভিড় জমায়। কান্নায় ভেঙে পড়ে তার সহপাঠী ও স্বজনরা। এখনো চলছে শোকের মাতম।

ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা স্কুলের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ চালায়। এতে সড়কে বন্ধ হয়ে যায় যান চলাচল। পরে পুলিশ এসে হত্যাকারী নাঈমকে গ্রেপ্তারের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি কামরুল ইসলাম আরটিভি অনলাইনকে বলেন, ‘ধারণা করা হচ্ছে- প্রেমঘটিত বিরোধের জেরেই শিক্ষার্থী লিয়নকে হত্যা করা হয়েছে। তবে হত্যাকারী নাঈম ঘটনার পর থেকেই পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

এস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh