• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাস্তায় নেমেছেন মেয়র জাহাঙ্গীর

গাজীপুর প্রতিনিধি

  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৫:১৫

প্রথম পদক্ষেপ হিসেবে গাজীপুর সিটি করপোরেশনকে পরিচ্ছন্ন ও পরিকল্পিত নগরী হিসেবে গড়ে তোলার লক্ষে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারি ও আইনশৃঙ্খলা বাহিনীদের নিয়ে রাস্তায় নেমেছেন মেয়র জাহাঙ্গীর আলম।

আজ বুধবার সকালে মেয়র সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে চান্দনা চৌরাস্তায় হাজির হন। পরে সেখানে আসেন গাজীপুর মেট্রোপলিটনের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, র‌্যাব ও পুলিশের কর্মকর্তারা। এসময় তারা সবাই যানজটমুক্ত পরিচ্ছন্ন নগরী গড়ে তোলার জন্য সিটি করপোরেশনকে সর্বাত্মক সহযোগিতার কথা জানান।

সিটি মেয়র ও পুলিশ কমিশনার আশা করছেন এ কার্যক্রমের ফলে দ্রুতই গাজীপুরে যানজট নিরাময় হবে।

প্রথমে সকাল থেকে যানজট প্রবন এলাকায় অবৈধ পরিবহন, মহাসড়কে ব্যবসা প্রতিষ্ঠান এবং অবৈধ পার্কিং নিষিদ্ধ করে একঘণ্টা মাইকিং করা হয়। পরে শুরু হয় অভিযান।
অভিযানে চান্দনা চৌরাস্তা, ভোগড়া বাইপাস, কোনাবাড়ীসহ বিভিন্ন এলাকায় মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা ও বিলর্বোড উচ্ছেদ করা হয়।

এ অভিযান ধারাবাহিকতা অব্যাহত থাকলে গাজীপুর যানজট মুক্ত হবে বলে জানান সিটি মেয়র।

মেয়র জাহাঙ্গীর আলম বলেন, নির্বাচনে জনগণকে দেয়া প্রতিটি প্রতিশ্রুতি পূরণে চেষ্টা করবেন তিনি। গাজীপুরের প্রধান সমস্যা যানজটকে সবার আগে প্রাধান্য দেয়া হয়েছে। আজ থেকে মহাসড়কের পাশে রাস্তা ও ফুটপাত দখল করে কোনও দোকানপাট বসতে পারবে না। রাস্তায় কোনও প্রকার অবৈধ পার্কিং করা যাবে না।

এদিকে গাজীপুর মেট্রোপলিটন এলাকায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ মহাসড়কে যানজট নিরসনে নিয়ন্ত্রণসহ কার্যক্রম হাতে নেয়ার কথা জানান গাজীপুর পুলিশ কমিশনার ওয়াই এম বেলালুর রহমান।

আরও পড়ুন :

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh