• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

কোটা সংস্কারের নামে গণ্ডগোল করছে বিএনপি-জামায়াত: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
|  ০৬ জুলাই ২০১৮, ১৭:৪২ | আপডেট : ০৬ জুলাই ২০১৮, ১৭:৫৪

বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বন্ধ রাখতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনের নামে বিএনপি ও জামায়াত গণ্ডগোল সৃষ্টি করছে বলে মন্তব্য করলেন আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মনিয়ন্দ উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবন উদ্বোধনের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই মন্তব্য করেন তিনি।

আনিসুল হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন বলেছেন, তখন কোটা পদ্ধতির সংস্কার হবেই। তিনি তার কথার বরখেলাপ করেন না। কোটা সংস্কার করার একটি প্রক্রিয়া আছে। তাই আন্দোলনকারীদের ধৈর্য রাখতে হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : দর্শনা চেকপোস্টে ৫ রোহিঙ্গা আটক
--------------------------------------------------------

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়নে নানা পদক্ষেপ গ্রহণ করেছে। আমরা চাই দেশের প্রত্যেকটি শিক্ষার্থী মেধাবী হয়ে গড়ে উঠবে। বিভিন্ন এলাকার স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রিজসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম অব্যাহত রয়েছে। এই উন্নয়ন কার্যক্রম চলমান থাকবে।

এসময় আরও উপস্থিত ছিলেন মনিয়ন্দ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি অধ্যাপক শাহজাহান মিয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আইনমন্ত্রীর এপিএস রাসেদুল কাউছার জীবন এবং আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

আরও পড়ুন : 

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়