• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

গাজীপুরে শান্তিপূর্ণ নির্বাচনে কমিশন ভূমিকা রাখবে: স্বরাষ্ট্রমন্ত্রী

গাজীপুর প্রতিনিধি

  ২৪ জুন ২০১৮, ১৬:৫৭

গাজীপুর সিটি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে নির্বাচন কমিশন ভূমিকা রাখবে, এটাই সরকার প্রত্যাশা। যে প্রার্থীকে ভোটাররা পছন্দ করবে, যে প্রার্থী তাদের উন্নয়নের ধারা রক্ষা করতে পারবে, তাকেই তারা ভোট দেবে।

রোববার দুপুরে গাজীপুরের সফিপুরে আনসার-ভিডিপি একাডেমীতে আয়োজিত সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের মেসেজ হলো একটি শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন। নির্বাচন কমিশনের কাছে আমরা তেমনটাই আশা করি।

তিনি আরও বলেন, জাতীয় নির্বাচনে আপনারা দেখেছেন, একেবারে প্রত্যন্ত অঞ্চলে আনসার সদস্য ছাড়া কেউ থাকে না। তাই তাদের একটা গুরুদায়িত্ব থাকে। তারা দায়িত্ব সবসময় পালন করে আসছে, জাতীয় নির্বাচনেও তাই করবে।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সার্কেল অ্যাডজুটান্ট/সহকারী সার্কেল অ্যাডজুটান্ট/উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা পদে নবনিযুক্ত ১৯১ জনের ছয় মাসমেয়াদি মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : ওসির কাছে চাঁদা নিতে গিয়ে ছাত্রলীগের চার নেতাকর্মী আটক
--------------------------------------------------------

মৌলিক প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল শেখ পাশা হাবিব উদ্দিন, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নুরুল আলম ও একাডেমীর ভারপ্রাপ্ত কমান্ড্যান্ট সাইফুদ্দিন মোহাম্মদ খালেদসহ বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা। অনুষ্ঠানে স্ব-স্ব ক্ষেত্রে আশাব্যঞ্জক ফলাফলের জন্য তিনজন চৌকস প্রশিক্ষণার্থীকে পুরস্কৃত করা হয়।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নির্বাচনে মাঠে থাকছেন ৬১৪ নির্বাহী ম্যাজিস্ট্রেট
শিল্পী সমিতির নির্বাচনে প্রেম, জানা গেল সেই রাসেলের স্ত্রীর পরিচয়
নির্বাচনের পরেও একই কথা বলেছে যুক্তরাষ্ট্র: মঈন খান
মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচনে ৭ দিনের স্থিতাবস্থা
X
Fresh