• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

টাকা না দেয়ায় স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৯ মে ২০১৮, ১৫:১৭

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুরে টাকা দিতে অস্বীকার করায় জোসনা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছে পাষণ্ড স্বামী আব্দুস সাত্তার।

নিহত জোসনা সুহিলপুর গৌতমপাড়া এলাকার আব্দুল মান্নানের মেয়ে। সোমবার গভীর রাত তিনটার দিকে এই ঘটনা ঘটে। ঘটনার পর স্বামী আব্দুস সাত্তার পলাতক রয়েছেন।

নিহত জোসনার মামা আব্দুর রহমান আরটিভি অনলাইনকে জানান, জোসনার সঙ্গে দীর্ঘদিন আগে বিহাইর গ্রামের হারুন মিয়ার ছেলে আব্দুস সাত্তারের বিয়ে হয়। তাদের ঘরে চার সন্তান রয়েছে। বিয়ের আগে সাত্তার কাঠমিস্ত্রীর কাজ করলেও পরবর্তীতে নেশাগ্রস্ত হয়ে কাজকর্ম ছেড়ে দেয়।

জোসনা স্বামীকে নিয়ে বাবার বাড়িতে নিজে একটি ঘর তোলে বসবাস করছিলেন।তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে গৃহকর্মীর কাজ করে সংসার চালাতো। গেল এপ্রিল মাসেও এক মেয়েকে বিয়ে দিয়েছেন। আব্দুস সাত্তার নেশার টাকার জন্য জোসনার সঙ্গে প্রতিনিয়ত ঝগড়া করতো। সোমবার একটি এনজিও থেকে জোসনা ১ লাখ ৪০টাকা লোন উত্তোলন করে। তা জেনে সাত্তার জোসনাকে টাকাগুলো দিয়ে দিতে বলে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ফেনীতে গ্যাসভর্তি ট্যাংকারের ধাক্কায় তিনজনের মৃত্যু
--------------------------------------------------------

এ নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয় হয়। এর জেরে সোমবার গভীর রাতে সাত্তার জোসনাকে এলোপাথাড়ি ছুড়িকাঘাত করে। জোসনার চিৎকারে পরিবারের সদস্যরা ছুটে এসে তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি অনলাইনকে জানান, ঘাতক স্বামী পলাতক রয়েছে। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ দেয়া হয়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিয়ে না করানোয় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
টিকটকার ওম ফাহাদকে বাগদাদে গুলি করে হত্যা
হাতকড়া খুলে পালাল হত্যা মামলার আসামি
খিলগাঁওয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা পঞ্চম শ্রেণির ছাত্রীর
X
Fresh