• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

নিজ দলের নেতাদের হাতুড়িপেটা করলো যুবলীগ

শরীয়তপুর প্রতিনিধি

  ০২ মে ২০১৮, ১১:৫৪

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন বেপারীকে হাতুড়িপেটার অভিযোগ উঠেছে।

গেল সোমবার রাতে নড়িয়া বাংলাবাজার এলাকায় নড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক উজ্জ্বল মালতের অনুসারীরা এ ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ আহতদের। গুরুতর আহত অবস্থায় আলমগীরকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি আর মনিরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে ও আহতদের কাজ থেকে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলমগীর ও উজ্জ্বলের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। তারই জেরে হামলার সূত্রপাত। গত সোমবার রাতে আলমগীর ও মনির একটি মোটরসাইকেলে করে বাংলাবাজার থেকে কালিখোলার দিকে যাচ্ছিলেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ধর্ষণের শিকার মেয়েটি ১২ ঘণ্টা ধরে অজ্ঞান
--------------------------------------------------------

পথে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক উজ্জ্বলের লোকজন তাদের পথরোধ করে। পরে এ দুই নেতাকে এলোপাতাড়ি মারধর করে। তখন মোটরসাইকেল নিয়ে তারা রাস্তার পাশে পানিতে পড়ে গেলে হামলাকারীরা লোহার রড ও হাতুড়ি দিয়ে তাদের পিটিয়ে জখম করে। স্থানীয়রা টের পেয়ে এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আলমগীর ও মনিরকে হাসপাতালে ভর্তি করা হয়।

তবে উজ্জ্বল মালত বিষয়টি অস্বীকার করে বলেন, আলমগীর ও মনিরকে কে বা কারা মারধর করেছে জানি না। তবে আমার লোকজন তাদের উপর হামলা করেনি।

নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসলাম উদ্দিন বলেন, এ হামলার ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh