• ঢাকা রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
logo

পরিবারের সংবাদ সম্মেলন

১১ দিনেও সন্ধান মেলেনি দুই ব্যবসায়ীর

লক্ষ্মীপুর প্রতিনিধি

  ১৬ এপ্রিল ২০১৮, ১৪:০৮

লক্ষ্মীপুরে মো. মাসুদ ও সাইফুল ইসলাম নামের দুই ব্যবসায়ীকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ উঠেছে। সোমবার দুপুরে চন্দ্রগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন দুই ভুক্তভোগী পরিবার।

অপহৃত মো. মাসুদ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের পূর্ব রাজাপুর গ্রামের মৃত ইব্রাহীম মিয়ার ছেলে ও সাইফুল ইসলাম হামছাদি ইউনিয়নের আলিপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জানানো হয়, মো. মাসুদ এবং সাইফুল ইসলাম দীর্ঘদিন যাবত চট্টগ্রাম শহরের অক্সিজেন এলাকায় কাঁচামালের ব্যবসা করে আসছেন। গেলো পাঁচ এপ্রিল বিকেলে চট্টগ্রাম থেকে জোনাকী পরিবহনের একটি বাসে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন তারা।

--------------------------------------------------------
আরও পড়ুন : ‘ধার্মিক’ বেশ ধরে ইয়াবা পাচার, আটক ২
--------------------------------------------------------

রাত সাড়ে আটটার দিকে নোয়াখালীর বেগমগঞ্জের ফেনী সড়কের বড়পোল নামক স্থানে পৌঁছালে সাদা পোশাকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে ৫-৬ জন লোক তাদেরকে বাস থেকে নামিয়ে নিয়ে যায়। পরে ঘটনাটি একই গ্রামের মো. আব্দুল মোতালেবের মাধ্যমে জানাজানি হয়। তিনিও চট্টগ্রামের একই স্থানে ব্যবসা করেন। ওইদিন একই গাড়িতে একসঙ্গে বাড়িতে আসার জন্য রওনা হন।

এদিকে পরিবারের সদস্যরা নোয়াখালী, কুমিল্লা ও লক্ষ্মীপুরের বিভিন্ন আইনশৃঙ্খলার বাহিনীর নিকট খোঁজ নিয়েও তাদের কোনো সন্ধান পাননি।

পরে বিষয়টি র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পে লিখিতভাবে জানানো হয়। গেলো ১১দিনেও নিখোঁজ দুজনের সন্ধান না পাওয়ায় উভয় পরিবারের সদস্যরা গভীর উদ্বেগ ও উৎকণ্ঠায় আছে।

এদিকে ভুক্তভোগী পরিবার দুটি বেগমগঞ্জ এবং চন্দ্রগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করার জন্য গেলেও থানা কর্তৃপক্ষ তা গ্রহণ করেনি বলে অভিযোগ করা হয়েছে সংবাদ সম্মেলনে।

আরও পড়ুন :

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্বামী গর্ভের সন্তান নষ্ট করায় সৎ মেয়েকে হত্যা
ক্ষতিগ্রস্তদের সঙ্গে যোগাযোগ করবে র‍্যাবের গোয়েন্দারা
ঈদে নিরাপত্তা জোরদারে কাজ করবে গোয়েন্দা সংস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী
গোয়েন্দাদের হস্তক্ষেপ নিয়ে পাকিস্তানি ৬ বিচারকের চিঠি
X
Fresh