• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি

  ২১ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৪১

কুড়িগ্রামের নাগেশ্বরীতে আলাদা দুইটি সড়ক দুর্ঘটনায় এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু ও ৭ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বুধবার সকালে নাগেশ্বরী দয়াময়ী পাইলট একাডেমীর ৬ জন এসএসসি পরীক্ষার্থী দুইটি মোটরসাইকেলে ভূরুঙ্গামারী থেকে নাগেশ্বরী আসছিল। এ সময় সন্তোষপুর ইউনিয়নের পাতারী মসজিদ এলাকায় সামনের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তায় পড়ে যায়। এ সময় পেছনে থাকা মোটরসাইকেলটি রাস্তায় পড়ে থাকা মোটরসাইকেলে ধাক্কা লেগে ছিটকে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় নারায়ণপুর ইউনিয়নের উত্তর চৌদ্দঘুড়ি গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মাহাবুবুর রহমান।

--------------------------------------------------------
আরও পড়ুন: পাওনা টাকা চাওয়ায় প্রতিবন্ধীকে পেটালেন ইউপি চেয়ারম্যান
--------------------------------------------------------

এ সময় আহত হয় নারায়ণপুর ইউনিয়নের বালারহাট গ্রামের আছির উদ্দিনের ছেলে মাসুদ রানা, নবি উদ্দিনের ছেলে খোকন মিয়া, কোরবান আলীর ছেলে রাশেদুল ইসলাম, ওই ইউনিয়নের আইড়মারী গ্রামের রুপচাঁদ মিয়ার ছেলে ফরিদুল ইসলাম ও নেওয়াশীর রফিকুল ইসলামের ছেলে জামিল উদ্দিন। পরে এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে নাগ্বেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে জামিল উদ্দিনের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। অন্যরা নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।