• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ, প্রেমিক আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ১২:২৮

চুয়াডাঙ্গার জীবননগরে প্রেমের ফাঁদে ফেলে এক এসএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে।

ধর্ষণের সেই দৃশ্য ভিডিও ধারণের পাশাপাশি ওই পরীক্ষার্থীর গহনাও ছিনিয়ে নিয়েছে তারা। ক্ষুব্ধ এলাকাবাসী আরিফুল ইসলাম নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে।

এ ঘটনায় গতকাল বুধবার রাতে জীবননগর থানায় তিনজনের নামে একটি মামলা হয়েছে।

জানা গেছে, জীবননগর উপজেলার আলীপুর গ্রামের আরিফুল ইসলাম আরিফের সঙ্গে বছর খানেক আগে পার্শ্ববর্তী গ্রামের ওই এসএসসি পরীক্ষার্থীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

ধর্ষণের শিকার ওই ছাত্রী জানায়, রোববার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার সময় আরিফুল দেখা করার জন্য তাকে ফোন করে ডেকে নেয়। এরপর দিনভর বিভিন্ন স্থানে ঘোরাঘুরির পর তাকে উপজেলার খয়েরহুদা গ্রামের একটি ভুট্টা খেতে নিয়ে ধর্ষণ করে। সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা আরিফের দুই বন্ধু জুয়েল ও সিরাজুলও তাকে ধর্ষণ করে। আরিফ ধর্ষণের ভিডিও মোবাইল ফোনে ধারণ করে। ধর্ষণের পর ওই পরীক্ষার্থী জ্ঞান হারালে তিন বন্ধু তার কানে ও গলায় থাকা স্বর্ণের গহনা নিয়ে পালিয়ে যায়।

ধর্ষণের শিকার মেয়েটির বাবা জানায়, ধর্ষণের দুই দিন পর গেলো মঙ্গলবার সন্ধ্যায় আরিফ গহনা ফেরত দেয়ার কথা বলে আবারও আমার মেয়েকে দেখা করতে বলে। তার কথা মতো আমার মেয়ে উপজেলার লক্ষ্মীপুর গ্রামের একটি ব্রিজের কাছে অবস্থান নেয়। এসময় আরিফ সেখানে আসলে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে আটক করা হয়। এরপর ক্ষুব্ধ গ্রামবাসী আরিফকে গণধোলাই দেয়। খবর পেয়ে জীবননগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আরিফকে আটক করে নিয়ে আসে।

এ ঘটনায় বুধবার রাতে ওই পরীক্ষার্থী বাদী হয়ে আরিফ, জুয়েল ও সিরাজুল ইসলামের নামে জীবননগর থানায় একটি মামলা করেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবদুল্লাহ আল মামুন জানান, আরিফকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। অন্য দুইজনকে গ্রেপ্তারেও পুলিশ অভিযান শুরু করেছে।

জেবি/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেয়েকে ধর্ষণে বাবার মৃত্যুদণ্ড
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
মাদক সেবনে বাধা, বৃদ্ধাকে ধর্ষণের পর হত্যা
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
X
Fresh