• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিয়ের চাপ দেয়ায় তরুণীকে মেরে রাস্তায় ফেলল ছেলের পরিবার

জয়পুরহাট প্রতিনিধি

  ০৩ ফেব্রুয়ারি ২০১৮, ১২:০২

জয়পুরহাটের পৌর শহরের সাহেবপাড়া মহল্লার পরিমল বশাকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধরে শারীরিক সম্পর্ক গড়ে তোলার অভিযোগ তুলেছেন এক আদিবাসী তরুণী। পরে কোনো উপায় না পেয়ে বাধ্য হয়ে ওই তরুণী বিয়ের দাবীতে শুক্রবার বিকেলে পরিমলের বাড়িতে গেলে তাকে পরিমলের পরিবারের লোকজন মারধর করে বাড়ির সামনের রাস্তায় ফেলে দেয়।
পরে ওই রাতে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ওই মেয়েটিকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে পুলিশ।
ঘটনাস্থলে গিয়ে জানা যায়, পরিমল বশাক (২৮) জয়পুরহাট পৌর শহরের সাহেবপাড়া মহল্লার ফটিক বশাকের ছেলে এবং ওই আদিবাসী তরুণীর (২৮) জয়পুরহাট সদর উপজেলার চক গোপাল গ্রামের মেয়ে। পার্শ্ববর্তী মহল্লার হওয়ায় পরিমল বশাক দীর্ঘ ৫/৬ বছর আগে ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে পরিমল দীর্ঘ দিন যাবৎ ওই তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। এরই পরিপ্রেক্ষিতে সামাজিক ভাবে বিয়ে করে ঘরে তোলার জন্য ওই তরুণী পরিমলকে চাপ দিতে থাকে।
--------------------------------------------------------
আরও পড়ুন: পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল স্বাভাবিক
--------------------------------------------------------
আদিবাসী তরুণী পরিবার জানায়, উচ্চ শিক্ষিত ও ভালো বেতনের চাকরি করায় তাদের মেয়র জন্য অনেক প্রতিষ্ঠিত পাত্রের সন্ধান পাওয়া যায়। তবে পরিমল এলাকায় খবর ছড়িয়ে দেয় যে, তাদের মেয়ে তার বিয়ে করা স্ত্রী। এ অবস্থায় এলাকায় বিষয়টি জানাজানি হলে ওই তরুণীর পরিবার পরিমলকে বিয়ের জন্য অনেক অনুরোধ করেন। পরে ওই তরুণী সামাজিক সামাজিক স্বীকৃতির দাবীতে পরিমলের বাসায় যান।
এতে ক্ষিপ্ত হয়ে পরিমল ও তার স্বজনরা ওই তরুণীকে কিল-ঘুষি দিয়ে মারপিট করে রাস্তায় ফেলে যায়। পরে মেয়েটির চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে পরিমলসহ তার পরিবারের লোকজন পালিয়ে যায়। খবর পাওয়ার পর পুলিশ এসে ওই মেয়েকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে।
জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লিখিত অভিযোগ পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন:
এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh