• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে

লক্ষ্মীপুর প্রতিনিধি

  ০২ ফেব্রুয়ারি ২০১৮, ১০:১০

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বেইলি ব্রিজ ভেঙে ইটবোঝাই একটি ট্রাক খালে পড়ে গেছে।

এসময় ট্রাকচালকসহ তিনজন আহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে রামগতি-সোনাপুর আঞ্চলিক সড়কের আজাদনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর থেকে রামগতি-নোয়াখালীর সোনাপুর সড়কে যোগাযোগ বন্ধ রয়েছে। বিকল্প ব্যবস্থা না থাকায় ওই সড়ক দিয়ে চলাচলকারীরা চরম দুর্ভোগে পড়েছেন।

খবর পেয়ে রামগতি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। দ্রুত চলাচল স্বাভাবিক ও যোগাযোগের বিকল্প ব্যবস্থা করতে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছেন তারা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রামগতির চর আলগী থেকে ইটবোঝাই ট্রাক নোয়াখালীর সোনাপুর যাচ্ছিল। বেইলি ব্রিজটি অতিক্রমের সময় তা ভেঙে ট্রাকসহ খালে পড়ে যায়।

এসময় ট্রাকচালক মামুন হোসেন, শ্রমিক সোহেল রানা ও হেলাল উদ্দিন আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। তবে পথচারীদের খাল পারাপার হতে একটি সাঁকো নির্মাণের উদ্যোগ নিয়েছেন স্থানীয় লোকজন।

এ ব্যাপারে লক্ষ্মীপুর সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম জানান, কয়েক মাস আগ থেকেই ওই ব্রিজটি দিয়ে পাঁচ টনের বেশি মালামাল নিয়ে যাতায়াত নিষেধ করা হয়েছে। ৪০ টনেরও বেশি হওয়ায় ট্রাকটি ব্রিজ ভেঙে খালে পড়ে যায়। পাশেই নতুন আরেকটি ব্রিজের কাজ চলছে। শিগগিরই যান চলাচলের উপযোগী করা হবে।

আরও পড়ুন:

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোরেলগঞ্জে স্টিলব্রিজের সঙ্গে আটকে গেলো বাস, যাত্রীদের দুর্ভোগ 
ব্রিজের নিচে পড়ে ছিল কিশোরের মরদেহ
সিরাজগঞ্জে ব্রিজের গার্ডার ধস, নিহত ১
ফুটওভারব্রিজে আটকে যায় উড়োজাহাজ, সরানো হলো লেজ খুলে
X
Fresh