• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

নবাবগঞ্জে গৃহবধূকে পিটিয়ে হত্যা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১২:৩৮

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাতে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম লায়লা (৩০)। তিনি গাইবান্ধা জেলার কনচিপাড়া এলাকার মো. ফিরোজের স্ত্রী এবং একই জেলার বায়দাখালী এলাকার লালু সমশেরের মেয়ে।

এ ঘটনায় বুধবার রাতে লায়লার ভাই তাজু ফিরোজকে (৩৫) একমাত্র আসামি করে একটি হত্যা মামলা করেন। ফিরোজকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ওসি।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

ফিরোজের বাড়ির মালিক বাচ্চু বলেন, তিন ছেলে ও স্ত্রীকে নিয়ে গত দুই মাস আগে তার বাড়িতে ভাড়া ওঠেন ফিরোজ। তারা ইট ভাঙ্গার কাজ করতেন।

পারিবারিক কলহের জেরে বুধবার সন্ধ্যায় ফিরোজের সঙ্গে লায়লার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ফিরোজ তার স্ত্রীকে মারধর শুরু করেন।

তিনি বলেন, একপর্যায়ে লায়লা গুরুতর অসুস্থ হয়ে পড়লে ফিরোজ স্থানীয়দের সহায়তায় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক লায়লাকে মৃত বলে ঘোষণা করেন।

ওসি মোস্তফা বলেন, লায়লার মৃত্যুর পর হাসপাতাল কর্তৃপক্ষ থানায় খবর দিলে তারা গিয়ে মরদেহ উদ্ধার এবং এ ঘটনায় জড়িত অভিযোগে তার স্বামীকে গ্রেপ্তার করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন:

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সাপোর্ট করার মতো কেউ থাকলে আজকে এই মৃত্যুটা হইত না’
আমিরাতে ঋণের দায়ে প্রবাসীর আত্মহত্যা
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড
বাকি না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা
X
Fresh