• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

‘ওরা বর্ষাকালের ব্যাঙ’

​বান্দরবান প্রতিনিধি

  ২৭ জানুয়ারি ২০১৮, ২০:৫৬

‘ওরা আসলে বর্ষাকালের ব্যাঙ। বর্ষাকাল এলে ব্যাঙ যেমন ডাকে, তেমনি নির্বাচন এলে বিএনপির নেতারা পার্টি অফিসে বসে সরকারের বিরুদ্ধে হাঁকডাক শুরু করে। কিন্তু রাজপথে তাদের দেখা যায় না।’ বিএনপিকে নিয়ে এভাবেই মন্তব্য করলেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

শনিবার বিকেলে বান্দরবানের রাজার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসমাবেশে এ কথা বলেন তিনি।

হাছান মাহমুদ বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ৯ বছরে দেশের অবস্থা বদলে গেছে, দেশের ১৪ কোটি মানুষ মোবাইল ফোন এবং ৬ কোটি মানুষ ব্যবহার করছেন ইন্টারনেট সেবা।

তিনি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি আদালত যে রায় দেবেন তা মাথা পেতে নিতে হবে। কোনো আন্দোলন বা জ্বালাও-পোড়াও ও অপ্রীতিকর অবস্থার সৃষ্টি করা হলে আওয়ামী লীগ রাজপথে কঠোর জবাব দেবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। তিনি 'পাহাড়ের শান্তির প্রতীক' বীর বাহাদুরকে নৌকায় ভোট দিয়ে আবারো বিজয়ী করার আহবান জানান।

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, কেন্দ্রীয় উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, দক্ষিণ চট্টগ্রাম আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাদা মহিউদ্দিনসহ জেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য দেন।
আরও পড়ুন:

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী
দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর
সোমালিয়ার জলদস্যুদের চেয়েও ভয়ংকর বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী
রোববার ঢাকায় আসছেন ব্রাজিলের পররাষ্ট্রমন্ত্রী
X
Fresh