• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

গাজীপুরে শুক্রবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৫ জানুয়ারি ২০১৮, ১৭:২৪

গাজীপুরে শুক্রবার (২৬ জানুয়ারি) ১২ ঘণ্টায় গ্যাস থাকবে না। সাসেক (সাউথ এশিয়া সাবরিজিওনাল ইকোনমিক কো-অপারেশন) প্রকল্পের আওতায় গ্যাস পাইপ লাইনের ভাল্ব স্থানান্তরের জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

ফলে পুরো এলাকার আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের জন্য গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

তিতাস গ্যাসের জনসংযোগ ব্যবস্থাপক গোলাম মোস্তফা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সাসেক প্রকল্পের আওতায় গ্যাস পাইপ লাইনের ভাল্ব স্থানান্তরের নিমিত্তে টাই-ইন কাজের জন্য ভাওয়াল বদরে আলম কলেজ, জয়দেবপুর হতে শিমুলতলা, কালিয়াকৈর পর্যন্ত, কালিয়াকৈর হতে কুমুদিনী পর্যন্ত, বেক্সিম্কো মোড় হতে চন্দ্রা পর্যন্ত রাস্তার পূর্ব পার্শ্বে, মির্জাপুর, গোড়াই শিল্প এলাকা, চন্দ্রা, কোনাবাড়ী এবং পাশাপাশি এলাকায় আগামী ২৬ জানুয়ারি, শুক্রবার সকাল ৮ টা হতে রাত ৮ টা পর্যন্ত ( ১২ ঘণ্টা) আবাসিক, বাণিজ্যিক, শিল্প ও সিএনজি গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

সাউথ এশিয়া সাবরিজিওনাল ইকোনমিক কো-অপারেশন (সাসেক) সড়ক সংযোগ প্রকল্পের আওতায় জয়দেবপুর-চন্দ্রা-টাঙ্গাইল-এলেঙ্গা মহাসড়ক (এন-৪) চারলেনে উন্নীত হচ্ছে। মোট তিনটি লটে প্রায় ৭০ কিলোমিটার সড়ক নির্মাণে ব্যয় ধরা হয়েছে প্রায় আড়াই হাজার কোটি টাকা। এ প্রকল্প বাস্তবায়ন হলে রাজধানী ঢাকাসহ দেশের অন্যান্য অঞ্চলের সঙ্গে উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার যোগাযোগ ব্যবস্থা উন্নত হবে। এছাড়া এটি একটি আন্তর্জাতিক করিডোর যা এশিয়ান হাইওয়ে ও সাসেক হাইওয়ের অংশ।

আরও পড়ুন

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের দাম কমলো এলপি গ্যাসের 
এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ আজ
গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রাণ গেল প্রকৌশলীর
আবারও বাড়ল বিদ্যুৎ উৎপাদনে ব্যবহৃত গ্যাসের দাম
X
Fresh