• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের বিরুদ্ধে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তাগিদ

হবিগঞ্জ প্রতিনিধি

  ১৮ ডিসেম্বর ২০১৭, ২০:৫০

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে হবিগঞ্জের ইজাজুল মিয়া নামের একজন অটোরিকশা চালকের দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তাগিদ দিলেন আদালত।

সোমবার বাদীপক্ষের আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তাকে এ তাগিদ দেন হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহান।

এদিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করার কথা থাকলেও তা করা হয়নি। মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী বছরের ৬ ফেব্রুয়ারি।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এমএ মজিদ জানান, মামলার প্রতিবেদন নির্ধারিত তারিখে দাখিল না করায় তিনি আবেদন করেন এবং বিচারক এ তাগিদ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ পরিদর্শক (এসআই) ইকবাল বাহার জানান, মামলার আসামিরা দেশের বিভিন্ন এলাকার হওয়ায় তদন্তে বিলম্ব হচ্ছে। বিশেষ করে প্রধান আসামি শাকিব খান দেশে না থাকায় তার বক্তব্য নেয়া যাচ্ছে না।

প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির অভিযোগ এনে গত ২৯ অক্টোবর মামলাটি করেন হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া। মামলায় শাকিব ছাড়া ‘রাজনীতি’র পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকে আসামি করা হয়।

অনুমতি না নিয়ে ‘রাজনীতি’ চলচ্চিত্রে ইজাজুলের মোবাইল নম্বর ব্যবহার করায় মামলাটি করেন তিনি।

কে/এপি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh