• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঝিনাইদহ প্রতিনিধি

  ১৭ ডিসেম্বর ২০১৭, ১৫:৪৯

দ্রুত আইনি জটিলতা নিরসন করে বঙ্গবন্ধুর খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে। জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার দুপুরে ঝিনাইদহের কোটচাঁদপুরে পুলিশের সার্কেল অফিস উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন। মন্ত্রী কোটচাঁদপুরে ১ কোটি ২৪ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত সার্কেল অফিস ভবন উদ্বোধন করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশের সঙ্গে অনেক দেশের বন্দি বিনিময় চুক্তি নেই। এছাড়া কিছু আইনি জটিলতা রয়েছে। এ জটিলতা নিরসনে সরকার কাজ করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি দিদার আহমেদ, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য আব্দুল হাই, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী সমি, ৩ আসনের সংসদ সদস্য নবী নেওয়াজ, ৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, জেলা প্রশাসক জাকির হোসেন, পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু।

এরপর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল মহেশপুরের খালিশ পুরে বিজিবি-৫৮ ব্যাটালিয়নের সঙ্গে মতবিনিময় করেন। বিকেলে তার মহেশপুরে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেয়ার কথা রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh