• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশি যুবককে গলা কেটে হত্যা করলো এক রোহিঙ্গা

কক্সবাজার প্রতিনিধি

  ২৮ অক্টোবর ২০১৭, ১৫:৫৫

কক্সবাজারের রামুতে এবার এক স্থানীয় যুবককে গলাকেটে ও কুপিয়ে হত্যা করেছে এক রোহিঙ্গা। নিহত যুবকের নাম আবদুল জব্বার। এ ঘটনায় ঘাতক রোহিঙ্গা হাফেজ মোস্তফাকে আটক করেছে পুলিশ।

রামুর খুনিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মাবুদ জানিয়েছেন, শুক্রবার গভীর রাতে খুনিয়া পালংয়ের ২ নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় সামাজিক বনায়নের বাগান পাহারা দেয়ার সময় আবদুল জব্বারকে রোহিঙ্গা হাফেজ মোস্তফা গলাকেটে ও কুপিয়ে আহত করে। মুমূর্ষু অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজে নেয়ার পথে সে মারা যায়। জব্বার খুনিয়া পালংয়ের কালুয়ার খলীর হেডম্যান বশির আহম্মদের ছেলে।

এই ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় ঘাতক রোহিঙ্গা হাফেজ মোস্তফাকে আটক করেছে পুলিশ। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে রাখা হয়েছে।

এদিকে শুক্রবার গভীর রাতে কক্সবাজারের উখিয়ার বালুখালীতে ডাকাত সন্দেহে রোহিঙ্গাদের হামলায় স্থানীয় চার বাংলাদেশি আহত হয়েছেন। বালুখালী রোহিঙ্গা শিবিরে এ ঘটনা ঘটে।

আহতদের কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন আন্তর্জাতিক বেসরকারি উন্নয়ন সংস্থা এমএসএফ পরিচালিত হাসপাতাল ও একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

উখিয়া থানার ওসি মো. আবুল খায়ের জানান, শুক্রবার রাত একটার দিকে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ডাকাত সন্দেহে স্থানীয় কয়েকজন বাংলাদেশির ওপর রোহিঙ্গারা হামলা চালায়। এতে চারজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে।

আহতদের ধারাল অস্ত্রের জখম রয়েছে জানিয়ে ওসি বলেন, তাদের মধ্যে দুইজনকে কুতুপালং এলাকার এমএসএফ হাসপাতালে এবং অপর দু্ইজনকে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। হামলায় জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলেও ওসি জানান।

জেবি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh