• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

‘আ.লীগের ২৫ আসন পাওয়ার গল্প বিএনপির রঙিন খোয়াব’

সিলেট প্রতিনিধি

  ২১ অক্টোবর ২০১৭, ১৪:৩২

আওয়ামী লীগের ২৫ আসন পাওয়ার গল্প বিএনপির রঙিন খোয়াব। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

‘বিএনপি নির্বাচনে গেলে আওয়ামী লীগ ২৫টি আসনও পাবে না’- মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের কড়া সমালোচনা করে শনিবার সিলেটে এসব কথা বলেন তিনি।

শনিবার সিলেট নগরীর রেজিস্ট্রি মাঠে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে ওবায়দুল কাদের বলেন, ‘খালেদা জিয়া তিন মাস পর দেশে ফিরে রাজপথ দখল করে জনগণকে সীমাহীন কষ্ট দিয়েছেন। ক্ষমতা পেলে কি করবেন, আল্লাহই ভালো জানেন। খালেদা জিয়ার সংবর্ধনায় যত মানুষ হয়েছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশে ফেরার দিন শুধুমাত্র তার চেয়েও বেশি মহিলা এসেছিলেন।’

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিছবাহ উদ্দিন সিরাজ।

ওবায়দুল কাদের নতুন সদস্য ও পুরাতন সদস্যদের নবায়ন করে নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আপনারা নতুন ভোটার ও মহিলাদের বাড়ি বাড়ি গিয়ে তাদের সদস্য করুন। তবে খেয়াল রাখতে হবে চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসী ও স্বাধীনতা বিরোধীরা যেন সদস্য হতে না পারে।

তিনি আরো বলেন, আগামী নির্বাচন দুর্নীতিবাজরা মনোনয়ন পাবেন না। আমরা আওয়ামী লীগ ও বিরোধীদের খোঁজ নিচ্ছি। সর্বাধিক জনপ্রিয় যিনি তিনিই মনোনয়ন পাবেন।

এর আগে শুক্রবার রাত ১০টার দিকে ওবায়দুল কাদের সিলেটে পৌঁছে হযরত শাহজালাল এবং পরে শাহপরান দরগাহ মাজার জিয়ারত করেন। মাজার জিয়ারত শেষে তিনি সার্কিট হাউসের দলের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৯ নেতাকে শোকজ
টিপু-প্রীতি হত্যা: অভিযোগ গঠনের বিষয়ে আদেশ ২৯ এপ্রিল
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
যে কারণে ৬৪ নেতাকে বিএনপির শোকজ
X
Fresh