• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

মাকে হত‌্যার পর ছেলের আত্মহত‌্যার চেষ্টা

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

অনলাইন ডেস্ক
  ১৭ সেপ্টেম্বর ২০১৬, ১৭:৩৩

চট্টগ্রামের গোসাইলডাঙ্গাতে মাকে কুপিয়ে হত‌্যার পর আত্মহত‌্যার চেষ্টাকারী সৌমিত চৌধুরী (২১) নামে যুবককে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার দুপুরে গোসাইলডাঙ্গা সরকার টাওয়ার নামে ভবনে তিনি তার মা কুমকুম চৌধুরীকে (৫৫) কুপিয়ে হত‌্যা করেন। ওই যুবক বর্তমানে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন।

তাদের স্বজনরা জানান, সৌমিত এবার ব্যারিস্টার সুলতান আহমেদ ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়ে তিন বিষয়ে অকৃতকার্য হন। পরে ফলাফল পুনর্নিরীক্ষণের আবেদন করেন তিনি। পুনর্নিরীক্ষণে এক বিষয়ে পাস দেখালেও অপর দুটি বিষয়ে অকৃতকার্যই দেখানো হয়। এ নিয়ে আজ (শনিবার) বড় ভাই তাঁকে বকাঝকা করেন। এটাকে কেন্দ্র করে হত্যা ও আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটতে পারে বলে তারা ধারণা করছেন।

সৌমিতের বড় ভাই সোমনাথ চৌধুরী জানান, ভাইকে বকাঝকা করে তিনি সকালে কলেজে চলে যান। বেলা একটায় বাসায় ফিরে কয়েকবার বেল বাজানোর পর সৌমিত দরজা খুলে দিয়ে সেখানেই পড়ে যান। এসময় সৌমিতের গা থেকে রক্ত বের হচ্ছিল। এরপর মায়ের রুমে এসে দেখেন তিনি বিছানায় রক্তাক্ত মৃত অবস্থায় পড়ে আছেন।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (বন্দর) জয়নুল আবেদীন বলেন, মাকে কুপিয়ে গলা কাটার পর সে নিজেও একই দা দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়।

এসএস /

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh